chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শুক্রবার নগরে যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে

নিজস্ব প্রতিবেদক: বিদ্যুৎ উন্নয়ন, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের সুবিধার্থে শুক্রবার (১২ নভেম্বর) নির্দিষ্ট সময় পর্যন্ত নগরের মাদারবাড়ি, কালুরঘাট ও নিউমুরিংয়ের বিভিন্ন স্থানে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে বিদ্যুত সরবরাহ বিষয়টি নিশ্চিত করেছে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য চট্টগ্রামের মাদারবাড়ি, কালুরঘাট ও নিউমুরিংয়ের আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
বিদ্যুৎ সরবরাহ বন্ধের সময় ও স্থান:
১২ নভেম্বর ২০২১ (শুক্রবার)
সকাল ৭টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-মাদারবাড়ী এর আওতাধীন আগ্রাবাদ-মাদারবাড়ী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ৩৩ কেভি সোর্স লাইন বন্ধ থাকবে। (বি.দ্র: আগ্রাবাদ-বাংলাবাজার ৩৩ কেভি লাইন এবং আগ্রাবাদ ১১ কেভি ফিডার বিভাজন কাজ)
সকাল ৬টা থেকে দুপুর ১২টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-কালুরঘাট এর আওতাধীন বাকলিয়া-কালুরঘাট ৩৩ কেভি (সার্কিট-২) এর আওতায় সার্কিট-১ দিয়ে মুরাদপুর ৩৩/১১ কেভি উপকেন্দ্র চালু থাকবে।

রাত ১২টা থেকে ভোর ৫টা: বিক্রয় ও বিতরণ বিভাগ-নিউমুরিং এর আওতাধীন ৩৩ কেভি আগ্রাবাদ সার্কিট-১, ৩৩ কেভি বন্দর এবং ১১ কেভি নিউমুরিং ১২ নং ফিডার বন্দর ৩৩/১১ কেভি উপকেন্দ্র, কাস্টম হাউস, বিএসসি ভবন ও ওয়ার্কশপ, চট্টগ্রাম ওয়াসার পতেঙ্গা বুস্টার পাম্প, এছাক ব্রাদার্স কন্টেইনার টার্মিনাল।
কাজ শেষ হওয়ার সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ সরবরাহ চালু হতে পারে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছেন তারা।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর