chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিমের বাগদান সম্পন্ন

ডেস্ক নিউজ:বাগদান সেরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। নিজের জন্মদিনে দিনে বিশেষ মানুষকে সবার সঙ্গে তাকে পরিচয় করিয়ে দিলেন।

বুধবার রাত ৯টার পর নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়ে এই তথ্য জানান তিনি। বাগদানের খবর রাতে জানালেও অবশ্য আগে থেকেই জন্মদিনে এক বিশেষ খবর দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন এই নায়িকা। তবে ফেসবুক পোস্টে তিনি বরের নাম-পরিচয় দেননি। পোস্টে মিম দাবি করেন, হবু বরের সঙ্গে ছয় বছরের পরিচয় মিমের।

জানা গেছে, মিমের বাগদান অনুষ্ঠানটি হয়েছে রাজধানীর হোটেল ইন্টারকনটিনেন্টালে। অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যার একটু পরে। যেখানে সব মিলিয়ে অতিথি ছিলেন ৩৫ জনের মত। মিম ও হবু বরের কাছের বন্ধুরা এবং শোবিজ থেকে চিত্রপরিচালক রায়হান রাফি, চিত্রনায়ক ফেরদৌস, নায়িকা পূর্ণিমা, টিভি অভিনেতা ইরফান সাজ্জাদ ও সজল এতে উপস্থিত ছিলেন।

এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এলেন। আর এই সারপ্রাইজের জন্য বিশেষ দিনটিকেই বেছে নিয়েছেন তিনি।

উল্লেখ্য, ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহীতে জন্মগ্রহণ করেন বিদ্যা সিনহা মিম। ২০০৭ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’-এর মুকুট জয় করে শোবিজে পথচলা শুরু করেন তিনি। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক মিমের। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

নচ/চখ

এই বিভাগের আরও খবর