chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার হলিউডে আলিয়া ভাট, অনুসরণীয় জেনিফার লরেন্স

বিনোদন ডেস্ক: বলিউডের অনেক তারকাই ভারতের গণ্ডি ছাড়িয়ে নাম লিখিয়েছেন হলিউডে। এই তালিকায় আছেন প্রিয়াঙ্কা চোপড়া, ইরফান খান, অনিল কাপুর, দীপিকা পাডুকোন, হুমা কুরেশির মতো তারকারা। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন হালের সেনসেশন আলিয়া ভাট।

সব কিছু ঠিক থাকলে আগামী বছরই হলিউডের সিনেমায় দেখা যাবে বলিউডের তরুণ তারকা আলিয়া ভাটকে। এরই মধ্যে তিনি মার্কিন ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা উইলিয়াম মরিস এন্ডেভার-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। এখান থেকেই উঠে এসেছেন এমা স্টোন, গাল গ্যাডট, চার্লিজ থেরনের মতো তারকারা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো থেকে জানা গেছে, আলিয়ার হাতে বেশ কয়েকটি চিত্রনাট্য এসেছে। তিনি পছন্দও করেছেন কয়েকটি। বলিউড ছাড়িয়ে হলিউডে এই পদযাত্রায় ভীষণ উচ্ছ্বসিত তিনি।

হলিউডের কেমন সিনেমায় অভিনয় করবেন আলিয়া? তার ঘনিষ্ঠ সূত্র বলছে, জেনিফার লরেন্সকে অনুসরণ করতে চান তিনি। লরেন্স যে ধরণের চরিত্রে কাজ করেন, তেমন চরিত্রই বেছে নিতে চান আলিয়া।

এদিকে বলিউডে আলিয়ার হাতে রয়েছে একাধিক বড় আয়োজনের সিনেমা। সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ সিনেমার কাজ সম্পন্ন করে রেখেছেন। এর ট্রেলারেও বাজিমাৎ করেছেন আলিয়া। এছাড়া করন জোহরের পরিচালনায় নতুন আরেকটি সিনেমায় কাজ করছেন তিনি। যেটার নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’।

ব্যক্তিগত জীবনে আলিয়া আবার বিয়ের প্রস্তুতিও নিচ্ছেন। প্রেমিক, অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি। আগামী বছরের শুরুর দিকেই তারা মালা বদল করবেন বলে শোনা যাচ্ছে।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর