chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতিকে সংবর্ধনা

চট্টলা ডেস্ক: চতুর্থবারের মতো চ্যাম্পিয়ান হওয়ায় চট্টগ্রাম ফুটবল খেলোয়াড় সমিতির নবনির্বাচিত কমিটি ও মাদারবাড়ি শোভনীয়া ক্লাবের উদ্যোগে খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) শোভনীয়া ক্লাব প্রাঙ্গণে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ক্লাবের সভাপতি মোহাম্মদ শাহআলমের সভাপতিত্ব করেন।

মো. মোশাররফ হোসেন লিটন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধানি অতিথ হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ. জ. ম নাছির উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিজেকেএস কাউন্সিলর মশিউল আলম স্বপন, হাসান মুরাদ বিপ্লব, অনুপ বিশ্বাস, মোহাম্মদ সোলায়মান এবং সিজেকেএস কাউন্সিল ও খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক হাসান মুরাদ।

এছাড়া সমিতির কর্মকর্তা মো. আলমগীর, ইকবাল হোসেন, রাশেদ খান, হারুন-অর রশিদ, মহসিন সাজু, আবসার উদ্দিন, আবদুল আজিজ, আলাউদ্দিন ভূঁইয়া, ফারুক রানা, আবদুল হামিদ নয়ন, আলাউদ্দিন, আরাফাত আমজাদ, রিজভি হাসান সানি, কামরুল পারভেজ জসি, রফিকুল ইসলাম মিঠু, মো. ফয়সাল, সাইফুর রহমান রানা, মো. ইসমাইল, আবদুল হামিদ জনি, সাইমন আহম্মেদ শাহেদ, মিনহাজ মাসুম, মাকসুদ, আসিফ, নুরুউদ্দিন, সোহেল, মারুফ, আরমান হোসেন, মিন্টুও আলামিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি খেলোয়াড় সমিতিকে সম্মানা ক্রেস্ট, খেলোয়াড়, কোচ, চেয়ারম্যান, সম্পাদক ও ম্যানেজারকে টাইজার ট্রাকসুট ও ক্রেস্ট এবং চট্টগ্রাম চেম্বার অফ কমার্স পরিচালক নির্বাচিত হওয়ায় মো. আদন্নুল ইসলাম চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

আরকে/এমআই

এই বিভাগের আরও খবর