chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রাইভেট কারের গ্যাস সিলিন্ডারে মিলল ৮৭ লক্ষ টাকার ইয়াবা

আটক ১

নিজস্ব প্রতিবেদক: মাদক পাচার রোধে একদিকে সক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী। অন্যদিকে পাচারকারে নতুন নতুন অভিনব কৌশল আবিস্কার করছে মাদক কারবারিরা।

তেমনি একটি অভিনব কৌশলে মাদক পাচারের তথ্য পেয়ে অভিযানে নামে র‌্যাব-৭ এর অভিযানিক টিম। ৮৭ লক্ষ টাকা মূল্যের ২৮ হাজার ৭শ ৩০ পিস ইয়াবা উদ্ধার করে গ্যাস সিলিন্ডারের ভিতর থেকে।

ইয়াবা পাচারের অপরাধে মো, রায়হান শেখ প্রকাশ ইলিয়াছ নামে ২৫ বছর বয়সী এক যুবককে আটক করা হয়। পাশাপাশি মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি প্রাইভেট কারও জব্দ করে র‌্যাব-৭ ।

গতকাল শনিবার (৩০ অক্টোবর) চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া এলাকায় কক্সবাজার-চট্টগ্রামমূখী পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া ইলিয়াছ গাজীপুর জেলার কালীগঞ্জ চল্লাদি এলাকার মৃত আব্দুস ছালামের ছেলে। বর্তমানে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার কলেজ গেইট সংলগ্ন কনক ক্লাবের পাশের ৪র্থ তলা একটি ভবনে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন বলে জানায় র‌্যাব।

আজ রবিবার (৩১ অক্টোবর) ভোরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তিনি বলেন, গোপন তথ্য মতে উক্ত স্থানে চেক পোস্ট বসিয়ে একটি প্রাইভেট কাল তল্লাশী চালালে কার এর গ্যাস সিলিন্ডারের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় ২৮ হাজার ৭শ ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এসময় একজনকে আটক করার পাশাপাশি প্রাইভেটকারটি জব্দ করা হয়। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন এ র‌্যাব কর্মকর্তা।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর