chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জয়ের লক্ষ্যেই বিকেলে মাঠে নামছে বাংলাদেশ

ডেস্ক নিউজ: আজ বিকেলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। শুক্রবার (২৯ অক্টোবর) বাংলাদেশ সময় বিকেল ৪টায় শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের প্রথম দুই ম্যাচেই হতাশাজনক হার দেখেছে টাইগাররা। এ পরিস্থিতিতে ম্যাচটি টাইগারদের জন্য বাঁচা-মরার লড়াই। জয় পেতে মরিয়া বাংলাদেশ দল।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে খেলার স্বপ্ন নিয়ে মরুর দেশে যাত্রা করে। কিন্তু, বিশ্বকাপ মিশনের শুরুতেই স্কটল্যান্ডের কাছে ধাক্কা খায় বাংলাদেশ। এরপর বাছাইপর্বের পরের দুই ম্যাচে ওমান ও পাপুয়া নিউ গিনির বিপক্ষে জয়ে সুপার টুয়েলভ নিশ্চিত হয়।

শুরুটা ভালো না হলেও ভক্ত সমর্থকদের আশা ছিলো সুপার টুয়েলভে টাইগারদের পারফরমেন্স হতাশ করবে না। কিন্তু, সুপার টুয়েলভের প্রথম ম্যাচে বড় স্কোর করেও শ্রীলঙ্কার বিপক্ষে হার। পরের ম্যাচে ব্রিটিশদের কাছে পাত্তাই পেল না বাংলাদেশ।

অন্যদিকে এই ম্যাচে হারলেই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়তে হবে গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকেও। কেননা, এ পর্যন্ত দুই ম্যাচের দুটিতেই হেরেছে ক্রিস গেইলরা।

প্রথমে ইংল্যান্ড ও পরে দক্ষিণ আফ্রিকার কাছে হেরে গিয়ে অনেকটা ব্যাক-ফুটে। তাই জয়ের ধারায় ফিরতে মরিয়া ক্যারিবীয়ানরাও।

মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচটি দুই দলের জন্যই অস্তিত্ব রক্ষার। কারণ নিজেদের প্রথম দুই ম্যাচে হেরে গেছে দুই দলই। সেমি-ফাইনালের দৌড়ে এ ম্যাচ শেষে টিকে থাকবে কেবল একটি দল।

এই বিভাগের আরও খবর