chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় অন্ডকোষ চেপে হত্যা : তিন আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: পটিয়ার জিরি ইউনিয়নে অন্ডকোষ চেপে ইউনুস হত্যা মামলার একদিন পর তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৭ অক্টোবর) দিবাগত রাত ১২টার সময় আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে কর্ণফুলী উপজেলার জামালপাড়া এলাকায় অভিযান চালানো হয়।

পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান ও পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদারের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার প্রধান আসামি মো. এরশাদ (৩০), নুরুল আজিম (৪০) ও তার স্ত্রী ছেমন আরা বেগম (৩২)।

একই মামলার অপর তিন আসামি নুরুল কবির, সালমা খাতুন ও সাদিয়া আকতার পপিকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে জানায় ইউনুস হত্যা মামলার তদন্ত কর্মকর্তা পটিয়া থানা পুলিশের উপপরিদর্শক আহসান হাবীব।

ইউনুস হত্যাকান্ডে জড়িত প্রধান আসামিসহ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করার তথ্যটি আজ বৃহস্পতিবার বিকেলে নিশ্চিত করেছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার।

তিনি বলেন, ‘ইউনুস হত্যা মামলার তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে গ্রেফতার তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

জানা যায়,নিহতের আপন চাচাতো ভাইয়ের মেয়ের সাথে অপর চাচাতো ভাই সোলেমানের শালীর ছেলে বেলালের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে ওই বেলাল প্রায় সময় তাদের বাড়িতে আসা-যাওয়া করত।

গত সোমবার ঘটনার দিনও সে বাড়িতে আসলে প্রেমের সম্পর্ক নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আসামিরা ইউনুসকে গলা টিপে ও অণ্ডকোষ চেপে ধরে। এতে তিনি গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে নিহত ইউনুসের স্ত্রী লাভলী আক্তার বাদী হয়ে ছয় জনকে আসামি করে পটিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর