chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যৌন হয়রানির অভিযোগ: চবি ছাত্রের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: নগরের জিইসি মোড় এলাকায় এক নারীকে যৌন হয়রানির অভিযোগ তুলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

গতকাল মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে ওই নারীর ছোট বোন বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

অভিযোগ ওঠা ছাত্র বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের শিক্ষার্থী বলে জানা যায়। মামলার বাদিও একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

ওই নারীর ছোট বোন ফেসবুকে এক পোস্টে যৌন হয়রানির বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, বিকেলে আনুমানিক সাড়ে চারটার দিকে আমি ও আমার বোন জিইসির মোড়ের ফ্লেভার এর সামনে দাঁড়িয়ে ছিলাম। আমার বোন রাস্তা পার হবে। আগেই একটা অংশ পার হয়ে মাঝখানে দাঁড়িয়ে ছিল। আমিও দাঁড়িয়ে ছিলাম পার হওয়ার জন্যে।

ওই সময় ওখানে আর কেউ ছিল না। এই ছেলেটা তখন যথেষ্ট দূরে ছিল। সে হুট করে আপার শরীরের সেন্সেটিভ জায়গায় হাত দেয়। আপাও যথেষ্ট ব্যথা পায়। আপা তাকে দ্রুত ধরে ফেলে। আমিসহ তাকে পুলিশ বক্সের দিকে নিয়ে যাই। ভাবছি পুলিশে দিব। অবাক করা বিষয় কেউ কোনো প্রতিবাদ না করে সবাই মজা দেখছে।

জানতে চাইলে খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান চট্টলার খবরকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে এক শিক্ষার্থী যৌন হয়রানির অভিযোগ করে মামলা করেছেন। আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

আরকে/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর