chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় গলা ও অন্ডকোষ চেপে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : পটিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে বেসরকারি একটি কোম্পানিতে কর্মরত সেল্সম্যান মোহাম্মদ ইউনুছকে (৫০) গলা ও অন্ডকোষ টিপে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ৮টায় উপজেলার দক্ষিণ মালিয়ারা গ্রামের ৮নং ওয়ার্ডের মকবুল মুন্সির বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত ইউনুছ ওই এলাকার মৃত ফজল আহমদের ছেলে। সে তিন কন্যা সন্তানের জনক।

নিহতের ইউনুছের চাচাতো ভাই বাচা সওদাগর বলেন, পারিবারিক একটি ঘটনা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এসময় নিহত ইউনুছকে তার আপন চাচাতো ভাই নুর আজিজ গলা টিপে ধরে। এক পর্যায়ে ইউনুছ মাঠিতে পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আজিজ ওই এলাকার নুর মিয়ার ছেলে। ঘটনার পর আজিজ পালিয়ে যায়।

নিহতের মামা শ্বশুর আবদুল মোতালেব মনু জানান, নিহত ইউনুসের চাচাতো ভাইয়ের মেয়ের সঙ্গে বহিরাগত এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গতকাল মঙ্গলবার রাতে বহিরাগত বেশ কয়েকজন লোক ওই বাড়িতে আসলে ইউনুস প্রতিবাদ করতে গেলেই নুরুল আজিম, এরশাদ ও মনাসহ আরও বেশ কয়েকজন বহিরাগতরা মিলে তাঁকে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় তার স্ত্রী লাভলী আক্তার বাঁচাতে গেলে তাকেও ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর ইউনুসের অন্ডকোষ ও গলায় কয়েকজন মিলে চেপে ধরলে স্বজনদের চিৎকারে বহিরাগতরা পালিয়ে যায়।

এ বিষয়ে ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. নাছির উদ্দিন বলেন, রাত ১১টায় বাড়িতে ফিরে ঘটনার কথা শুনেছি। ঘটনার সময় বাড়িতে উপস্থিত ছিলাম না। এদিকে খবর পেয়ে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল তারিক রহমান, পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদারসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী লাভলী আকতার বাদী হয়ে আজিজসহ ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছে। আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর