chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পুকুর থেকে উদ্ধার হয়েছে বাবা-মা ও মেয়ের লাশ

ডেস্ক নিউজ : খুলনার কয়রা উপজেলার বাগালী ইউনিয়ন পরিষদের কাছের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে বাবা-মা ও মেয়ের লাশ।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয় মাজেদের বাড়ির পাশের পুকুরে ভাসমান অবস্থায় ক্ষতবিক্ষত অবস্থায় তাদের লাশগুলো উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, কয়রা উপজেলার বামিয়া গ্রামের হাবিবুল্লাহ (৩৬), তার স্ত্রী বিউটি (৩৪) ও তাদের মেয়ে স্থানীয় জায়গীরমহল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী টুনি (১২)।

স্থানীয় গ্রাম্য (দফাদার) পুলিশ আব্দুল গফুর জানান, পুকুরের পানিতে তিনজনের লাশ ভেসে থাকার সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে তিনজনের লাশ দেখতে পেয়ে প্রথমে ঘটনাটি বাগালি ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান ও কয়রা থানা পুলিশকে জানাই।

নিহতের মধ্যে হাবিবুল্লাহর সমস্ত শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। অস্ত্রের আঘাতে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। তার হাত-পা বাধা ছিল। এছাড়া তার মেয়ে টুনির কপালেও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। নিহত হাবিবুল্লাহ কৃষিকাজ ও রাজমিস্ত্রির জোগালের কাজ করতেন।

কয়রা থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহাদাৎ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। প্রয়োজনীয় আলামত সংগ্রহ করা হয়েছে।

তিনি বলেন, তিন জনকে হত্যার পর লাশ পুকুরে ফেলে দিয়েছে দুবৃত্তরা। নিহতদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তবে কী কারণে কারা খুন হয়েছে, সে বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

হাবিবুর রহমানের প্রতিবেশী মো. আহসান হাবিব জানান, দিনমজুর হাবিবুর রহমান সোমবার রাতে পরিবারের সদস্যদের নিয়ে ঘুমিয়ে পড়েন। কিন্তু রাতের কোনো এক সময় হয়তো অস্ত্রধারীরা তাদের হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে।

এই বিভাগের আরও খবর