chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে মমতা কৈশোর কর্মসূচির প্রতিযোগিতা

ডেস্ক নিউজ: মমতা পরিচালিত কৈশোর কর্মসূচির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) উপলক্ষে নাতে রাসুল (সা:) ও ইসলামিক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৩ অক্টোবর নগরীর হালিশহরস্থ মমতা অডিটোরিয়ামে উক্ত প্রতিযোগিতায় আয়োজিত হয়। মমতা’র উপ-প্রধান নির্বাহী মো. ফারুক এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন এর চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মোহাম্মদ তৌহিদুল আনোয়ার।

পিকেএসএফ এর সহায়তায় পরিচালিত উক্ত কর্মসূচির প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণের পূর্বে কিশোর-কিশোরীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন মমতা’র পরিচালক ইকবাল আল মাহামুদ, মমতা’র সহকারী পরিচালক ও কৈশোর কর্মসূচির ফোকাল পারসনসহ কর্মসূচির সিনিয়র প্রোগ্রাম অফিসার প্রমুখ।

উক্ত প্রতিযোগিতায় নগরীর বিভিন্ন এলাকার মোট ১৬টি কিশোর- কিশোরী ক্লাব অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় বিচারক ছিলেন বাংলাদেশ বেতার চট্টগ্রামের সংগীত প্রযোজক পাপিয়া আহমেদ ও অতিথি সংগীত প্রযোজক ওস্তাত মাসুদ হোসেন।

প্রধান অতিথি বক্তব্যে চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মোহাম্মদ তৌহিদুল আনোয়ার বলেন, বেসরকারী উদ্যোগে এমন আয়োজন সত্যিকার অর্থে প্রশংসনীয়। এতে কিশোর-কিশোরীদের সাংস্কৃতিক চর্চা বিকাশের সুযোগ সৃষ্টি হয়। এ ধরনের কার্যক্রমে ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ হতে সার্বিক সহায়তায় প্রদান করা হবে। এ ধরনের মহতী উদ্যোগের জন্য সর্বোপরি তিনি মমতা ও পিকেএসএফ কে ধন্যবাদ জ্ঞাপন করেন।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর