chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা-মদ-ফেনসিডিলসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক: কুমিল্লা ও ফেনী জেলায় পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় তাদের কাছ থেকে ১২ লক্ষ টাকা মূল্যের ৬১ কেজি গাঁজা, ৬৩ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার এবং ৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

গতকাল মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত পৌনে ১২টা থেকে আজ বুধবার (২০ অক্টোবর) ভোর পর্যন্ত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এবং ফেনী জেলার ফেনী সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করার তথ্য দিয়েছেন র‌্যাব-৭।

আজ বুধবার বিকেলে এসব তথ্য গণমাধ্যমকে জানান র‌্যাব-৭ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

তার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে গোপন তথ্য পেয়ে র‌্যাব-৭ এর আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে।

এসময় ৬৩ বোতল বিদেশী মদ, ২৪ ক্যান বিয়ার, ৫ বোতল ফেন্সিডিল এবং ১২ কেজি গাঁজাসহ মো. মইনুদ্দিন (২৩) নামে এক যুবককে আটক করা হয়। আটক মইনুদ্দিন কুমিল্লা সদর দক্ষিণের হোসেনপুর সাত বাড়িয়া এলাকার বাসিন্দা আসলাম মিয়ার ছেলে।

এদিকে বুধবার ভোরে ফেনী জেলার ফেনী সদর থানা এলাকায় পৃথক অপর অভিযানে একটি প্রাইভেটকার তল্লাশী চালিয়ে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় গাঁজা বহনের অপরাধে ৪ জনকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক বহনে ব্যবহৃত প্রাইভেটকারও।

আটককৃতরা হলেন প্রাইভেটকার চালক মো. মহসিন হোসেন (২১), মো. রাব্বি (২২), মো. ইমান হোসেন (৩০) ও জুয়েল (২৬)।

পৃথক দুটি অভিযানে উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য ১২ লক্ষ টাকা জানিয়ে আটক ৫ জনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে জানালেন র‌্যাব-৭ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর