chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সারাদেশে ৫৫টি নতুন রেলস্টেশন নির্মাণের কাজ চলছে

নিজস্ব প্রতিবেদক: রেলের সেবা বাড়াতে সারাদেশে ৫৫টি নতুন স্টেশন নির্মাণের কাজ চলছে বলে জানিয়েছেন রাউজানের সাংসদ ও রেলপথ সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী।

তিনি বলেন, চট্টগ্রামে রেললাইন সম্প্রসারণ করে চুয়েট হয়ে কাপ্তাই নিয়ে যাওয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। এর পাশাপাশি খাগড়াছড়ি, রাঙ্গামাটিতেও রেললাইন সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে সরকারের। ঢাকার আদলে চট্টগ্রামের কালুরঘাট থেকে বিমানবন্দর পর্যন্ত মেট্টোরেল করা যায় কিনা তাও যাচাই করা হচ্ছে।

সোমবার (১৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজ) উদ্যোগে মুক্তিযোদ্ধা সাংবাদিকদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিয়ে সাংসদ এসব কথা বলেন। চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিইউজে সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সাংবাদিক নেতাদের মধ্যে প্রেসক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের জ্যেষ্ঠ সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সিইউজের ছয় বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক সাবের আহমদ আসগারী, নাসির উদ্দিন চৌধুরী, নওশের আলী খান, পঙ্কজ দস্তিদার, মনজুরুল আলম মঞ্জু ও দেবপ্রসাদ দাস দেবুকে সিইউজের সম্মাননা স্মারক ও শুভেচ্ছা উপহার তুলে দেন এ বি এম ফজলে করিম চৌধুরী

অনুষ্ঠানে সিইউজের সাবেক সভাপতি শহীদুল আলম, বিএফইউজের যুগ্মসম্পাদক মহসিন কাজী, সাবেক যুগ্মমহাসচিব তপন চক্রবর্তী, সিইউজের যুগ্মসম্পাদক সবুর শুভ, প্রচার সম্পাদক ইফতেখার ফয়সাল, প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলামসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

আরকে/এমআই

Loading...