chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে পৌনে ৪ কোটি টাকার আফিমসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: বান্দরবান জেলা পৌরসদর এলাকায় অভিযান চালিয়ে ৩ কোটি ৭০ লাখ টাকা মূল্যের ৩ কেজি ৭ শ গ্রাম আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

গতকাল রবিবার (১৭ অক্টোবর) বিকেল পৌনে ৬টার সময় সদর থানা এলাকায় বোয়াংছড়ি-বান্দরবানগামী পাকা রাস্তার উপর একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে আফিমসহ তাকে আটক করা হয়।

আটক মাদক কারবারির নাম য়ই চিংনু মার্মা (৫৫)। তিনি বান্দরবান পার্বত্য জেলার বোয়াংছড়ি থানার কংক্ষা হেডম্যান পাড়ার বাসিন্দা মৃত মংক্রোয়াই মার্মার ছেলে।

আজ সোমবার (১৮ অক্টোবর) বিকেলে র‌্যাব-৭ এর সিনি. সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে বোয়াংছড়ি হতে বান্দরবান শহরের দিকে আসছে এমন খবর পেয়ে উক্ত স্থানে বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি যাত্রীবাহী বাসকে থামানোর সংকেত দিলে বাসটি র‌্যাবের চেকপোস্টের সামনে থামায়। তল্লাশীকালে বাসের ভিতরে থাকা এক যাত্রীর কথোপকথন সন্দেহজনক মনে হলে তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তার দেখানো মতে নিজ দখলে থাকা একটি শপিং ব্যাগের ভিতর থেকে ৩.৭ কেজি আফিম উদ্ধার করা হয়। তাছাড়া দীর্ঘ দিন ধরে সে মাদকদ্রব্য পাচারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন।

উদ্ধারকৃত আফিমসহ আটক চিংনু মার্মাকে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর