chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সেরা অভিনেত্রীর মনোনয়ন দৌঁড়ে বাঁধন

বিনোদন ডেস্ক: আবদুল্লাহ মোহাম্মদ সাদের ‘রেহানা মরিয়ম নূর’ ছবিতে অভিনয় করে ইতোমধ্যে প্রশংসিত হয়েছেন বাঁধন। ছবিটি প্রথম বাংলাদেশি ছবি হিসেবে অফিসিয়ালি প্রদর্শিত হয়েছে।

একের পর এক আন্তর্জাতিক উৎসবে দেখানো হচ্ছে। সে ছবির কল্যাণে এবার এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডসে (অ্যাপসা) সেরা অভিনেত্রী হিসেবে মনোনয়ন দৌঁড়ে স্থান পেয়েছেন বাঁধন।

২৫টি এশিয়া প্যাসিফিক দেশের মোট ৩৮টি ছবি মনোনয়ন তালিকায় রয়েছে। আগামী ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের গোল্ড কোস্টে বিজয়ীদের নাম ঘোষণা দেওয়া হবে।

অ্যাপসায় সেরা অভিনেত্রী বিভাগে বাঁধনের প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার লিয়া পারসেল (দ্য ড্রোভারস ওয়াইফ: দ্য লিজেন্ড অব মলি জনসন), নিউজিল্যান্ডের এসি ডেভিস (দ্য জাস্টিস অব বানি কিং), ইসরায়েলের আলেনা ওয়াইভি (এশিয়া) এবং রাশিয়ার ভ্যালেন্টিনা রোমানোভা-চিস্কাইরি (পুগায়া)।

একটি বেসরকারি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে বাংলাদেশির ছবিটির গল্প। কর্মস্থলে ও পরিবারে তাল মেলাতে গিয়ে হিমশিম খেতে হয় তাকে। কারণ, শিক্ষক, চিকিৎসক, বোন, কন্যা ও মা হিসেবে জটিল জীবনযাপন করেন তিনি।

১ ঘণ্টা ৪৭ মিনিট ব্যাপ্তির ছবিটিতে আরও আছেন সাবেরী আলম, আফিয়া জাহিন জায়মা, আফিয়া তাবাসসুম বর্ণ, কাজী সামি হাসান ও ইয়াছির আল হক।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর