chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিএফইউজে নির্বাচন বানচালের চেষ্টার ঘটনায় সিইউজের প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচন বানচালের চেষ্টা এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) এর বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (১৩ অক্টোবর) বেলা ১২ টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাসের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন একটি প্রগতিশীলদের সংগঠন। একটি কূচক্রী মহল মুক্তিযুদ্ধের সপক্ষের কথা বলে এই সংগঠনের বিশাল ক্ষতি করছে। তাদেরকে সিইউজে থেকে স্থায়ীভাবে বহিস্কার করতে হবে। একইসাথে যারা বিএফইউজে নির্বাচন বানচালের জন্য হাইকোর্টে মামলা করেছেন তারা ঘৃণ্যতম কাজ করেছেন। যার জন্য আজকের সমাবেশ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সিইউজের প্রতিবাদ সমাবেশ

তারা বলেন, গত ২-৩ বছর ধরে সিইউজে সহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠনগুলো নিয়ে নানাভাবে ষড়যন্ত্র করে আসছে। বিএফইউজে নির্বাচন বন্ধে এবারের মামলাও এই ষড়যন্ত্রের অংশ। মনে রাখতে হবে ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে কখনো সফল হয়না। ষড়যন্ত্রকারীরা এবারও ব্যর্থ হয়েছে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে এস এম ইফতেখারুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- সিইউজের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এম নাসিরুল হক, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতনকান্তি দেবাশীষ।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, প্রেস ক্লাবের নির্বাহী কমিটির সদস্য শহিদুল্লাহ শাহরিয়ার, প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীউর রহমান, সিইউজে প্রতিনিধি ইউনিটের প্রধান সাইদুল ইসলাম, সিইউজের প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার ফয়সাল, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুবসহ সিইউজের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসএএস/জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর