chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রাণ হারালেন কলেজ শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার সামনেই খাদিজা নামের আঠারো বছর বয়সী এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ইসলামিয়া কলেজের একাদশ শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

আজ রবিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। নিহত খাদিজা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকার বাসিন্দা বলে জানা গেছে। ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

সহকর্মীরা জানিয়েছেন রবিবার সকালে ক্লাস শেষ করে বন্ধুদের সাথে নগরীর অভয়মিত্র ঘাট হয়ে কর্ণফুলী নদীর ব্রীজঘাট সংলগ্ন নেভাল-২তে বেড়াতে যায়। কিছুক্ষণ পর সে বাড়ি যাওয়ার কথা বলে সহপাঠীদের কাছ থেকে বিদায় নেন।

সদরঘাট থানার সামনে পৌছালে পেছন থেকে একটি দ্রুতগতির ট্রাক তাকে ধাক্কা দেন। এতে গুরুতর আহত হয় খাদিজা। পরে তাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলেও তাকে আর বাঁচানো যায়নি।

নগরীতে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীিনিহতের তথ্যটি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) নুরুল আলম আশিক।

তিনি জানান, আজ রবিবার দুপুর সোয়া ১২টার দিকে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত এক কলেজ শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসে সহকর্মীরা। এসময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয় বলে জানান নুরুল আলম আশিক।

এই বিভাগের আরও খবর