chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আ.লীগের দুঃশাসন থেকে বাঁচতে জনগণ বিএনপিকে ভোট দেবে- শাহাদাত

নিজস্ব প্রতিবেদক: বিএনপিকে জনগণ কেন ভোট দেবে প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের সমালোচনা করে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগের দুঃশাসন থেকে বাঁচার জন্য জনগণ বিএনপিকে ভোট দেবে।

তারা দেশের যে অবস্থা তৈরি করেছেন, তাতে মানুষের জীবন জীবিকার কোনো নিরাপত্তা নেই। চারদিকে ভয় ও ত্রাস, সন্ত্রাস, ছাড়া আর কোনো কিছুই নেই। তাই মানুষ এখন শেখ হাসিনার সরকার থেকে মুক্তি চায়।

বিএনপিই একমাত্র দল যারা অতীতে দেশের মানুষকে শান্তিতে রেখেছিল। এজন্যই জনগণ বিএনপিকে ভোট দেবে।

তিনি বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে নগরীর কালামিয়া বাজারস্থ কুইন্স কমিউনিটি সেন্টারে বাকলিয়া থানা বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, চট্টগ্রামে উন্নয়নের নামে বড় বড় প্রজেক্ট নিয়ে সরকারের নেতাকর্মীরা শুধু পকেট ভারি করছে। চট্টগ্রামের উন্নয়ন ও জলবদ্ধতা নিরসনে সরকার দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে কার্যকর কোন পদক্ষেপ গ্রহণ করতে পারেনি। ফলে চট্টগ্রামবাসী এখন নাগরিক সেবা থেকে বঞ্চিত।

বিদেশগামী প্রবাসীরা প্রতিদিন সীমাহীন হয়রানীর শিকার হচ্ছে। চট্টগ্রামের প্রধান সড়কগুলোর বেহাল দশা। চাল, তেল, মুরগী, পিয়াজসহ খাদ্যদ্রব্যের দাম অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে।

কিন্তু বাজারে মুনাফালোভী সিন্ডিকেটগুলোর বিরুদ্ধে সরকার কোন শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করেনি। দায়িত্বশীল সংস্থাগুলোর অবহেলা ও ব্যর্থতার কারণে চট্টগ্রাম এখন মুমূর্ষ নগরীতে পরিণত হয়েছে।

বাকলিয়া থানা বিএনপির সি. সহসভাপতি এম.আই চৌধুরী মামুনের সভাপতিত্বে ও নগর বিএনপির সাবেক গণশিক্ষা সম্পাদক ইব্রাহিম বাচ্চু এবং থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আলমগীরের যৌথ পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান বক্তা ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার, সহ সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ ভিপি, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ম আহবায়ক এস.এম সাইফুল আলম, এস.কে খোদা তোতন।

অতিথির বক্তব্য রাখেন ইয়াছিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য অধ্যাপক নুরুল আলম রাজু, আনোয়ার হোসেন লিপু, গাজী মো. সিরাজ উল্লাহ, মো. কামরুল ইসলাম।

বক্তব্য রাখেন নগর বিএনপি নেতা ইসহাক চৌধুরী আলীম, আমিন মাহমুদ, অধ্যক্ষ খোরশেদ আলম, মো. শাহজান, হাশেম সওদাগর, ইউনুছ চৌধুরী হাকিম, আলী ইউসুফ, এস এম সেলিম, এম.এ ছবুর, রেজিয়া বেগম মুন্নী, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, ওয়ার্ড় বিএনপির সভাপতি হাজী নবাব খান, আবদুল্লাহ আল ছগির, মো. সেকান্দর, সাধারণ সম্পাদক হাজী মো. মহিউদ্দীন, মো. ইমরান উদ্দীন, ইয়াকুব চৌধুরী নাজিম, এটিএম ফরিদ প্রমুখ।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর