chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কলকাতার জন্য দোয়া চাইলেন সাকিব

খেলা ডেস্ক: আইপিএলের চলতি আসরে কলকাতা নাইট রাইডার্সে উপেক্ষিত থেকেছেন সাকিব আল হাসান। যদিও আমিরাত পর্বে তুমুল সমালোচনার মুখে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দলে নেওয়া হয় তাকে।

সাকিবের ফেরার সঙ্গে সঙ্গে জয়েও ফিরে কলকাতা। হায়দবারাদকে হারিয়ে প্লে-অফের লড়াইয়ে নিজেদের অবস্থানটা শক্তই করে নিয়েছে কেকেআর। যদিও এখনো একটি ম্যাচ বাকি এবং ওই ম্যাচে জিততে না পারলে কপাল পুড়তে পারে নাইটদের।

হায়দরাবাদের বিপক্ষে সেরা ছন্দে ছিলেন বাংলাদেশের এই অলরাউন্ডার। ৪ ওভারে দিয়েছিলেন ২০ রান। উইকেট নিয়েছেন ১টি এবং দুর্দান্ত ওভার থ্রোতে রানআউট করেছেন কেন উইলিয়ামসনকে। মাঠে তার উপস্থিতিই যেন বদলে দিয়েছে কেকেআরের পরিবেশ।

এদিকে মঙ্গলবার ৭০ বল বাকি থাকতে ৮ উইকেটে রাজস্থান রয়্যালসকে নাস্তানাবুদ করে হারানোর পর, প্লে-অফে যাওয়ার আশা কার্যত উজ্বল হলো মুম্বাই ইন্ডিয়ান্সের। রানরেটেও অনেকটাই এগিয়ে গেলো মুম্বাই। তারা কলকাতা নাইট রাইডার্সের সমান ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার পাঁচে জায়গা করে নিয়েছে। কলকাতার ঠিক ঘাড়েই তারা নিশ্বাস ফেলছে। যদিও রানরেটের বিচারে কলকাতা একটু এগিয়ে রয়েছে। তারা চারে রয়েছে।

শেষ ম্যাচে বড় কোনো অঘটন না ঘটলে রাজস্থানকে হারাতে পারলেই প্লে-অফে চলে যাবে নাইটরা। এই ম্যাচ সামনে রেখে সাকিব তাই বলছিলেন, ‘আমাদের উপরেই এখন সবটা নির্ভর করছে। আশা করি, শেষ ম্যাচে সবাই সেরাটা দেওয়ার চেষ্টা করবে।’ একই সঙ্গে ভক্তদের উদ্দেশ্যে তার বার্তা, ‘পরের ম্যাচে যদি খেলি সেরাটা দেওয়ারই চেষ্টা করবো। আর আমাদের দলের জন্য প্রার্থনা করবেন, যেন প্লে অফে যেতে পারি।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...