chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

১০টা থেকে শুরু হয়েছে বিসিবি’র নির্বাচন

ক্রীড়া ডেস্ক: আজ বুধবার যথা সময়েই শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেটে বোর্ডের (বিসিবি) পরিচালনা পরিষদের নির্বাচন। প্রতিদ্বন্দ্বী না থাকায় আগেই কয়েকজন নির্বাচিত হয়েছেন । নির্বাচনের ঠিক আগ মুহূর্তেও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, তিনি চান নতুন মুখ।

এবার নির্বাচন করেই বোর্ড পরিচালক হতে হবে বিসিবি বসকে। যদিও আগের দুইবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন তিনি। কিন্তু তার নির্বাচিত হয়ে পরিচালক হওয়া এবং পরে নির্বাচিত পরিচালকদের ভোটে টানা তৃতীয় দফায় সভাপতি হওয়া এক প্রকার নিশ্চিতই হয়ে রয়েছে।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামের বোর্ড রুমে সকাল ১০টায় শুরু হয়েছে ভোট গ্রহণ। চলবে বিকাল ৫টা পর্যন্ত। ভোটের পর গণনা শেষে আজই ফলাফল জানিয়ে দেওয়া হবে। এবার ১৭১ ভোটারের মধ্যে ভোট দিতে পারবেন ১২৭ জন। বাকিদের ক্যাটাগরিতে একাধিক প্রার্থী না থাকায় হচ্ছে না ভোট।

বিসিবির পরিচালনা পর্ষদে থাকবেন ২৫ পরিচালক। ২৩ জন আসছেন নির্বাচনি প্রক্রিয়ায়। বাকি দুজন জাতীয় ক্রীড়া পরিষদের মনোনয়নে। সেখানে ইতোমধ্যে চলে এসেছেন আহমেদ সাজ্জাদুল আলম ববি ও জালাল ইউনূস।

যারা আছেন নির্বাচনে

ক্যাটাগরি দুইয়ে প্রার্থীরা- নাজমুল হাসান (আবাহনী লিমিটেড), গাজী গোলাম মর্তুজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স), নজিব আহমেদ (শেখ জামাল ধানমণ্ডি ক্লাব), মাহবুব উল আনাম ও মাসুদুজ্জামান (মোহামেডান স্পোর্টিং ক্লাব- তিনি সরে দাঁড়িয়েছেন তবে ব্যালটে তার নাম থাকবে), ওবায়েদ রশিদ নিজাম (শাইনপুকুর ক্রিকেট ক্লাব), সাইফুল ইসলাম ভূঁইয়া (ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব), সালাহ উদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ ক্লাব), ইসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং ক্লাব), ফাহিম সিনহা (সূর্য তরুণ ক্লাব), ইফতেখার রহমান (ফেয়ার ফাইটার্স স্পোর্টিং ক্লাব), মনজুর কাদের (ঢাকা এসেটস), মোহাম্মদ আব্দুর রহমান (মিরপুর বয়েজ ক্রিকেট ক্লাব), রফিকুল ইসলাম (গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি) ও মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট একাডেমি)।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...