chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে এক ইউপিতে নৌকার মাঝি হতে চায় ৫ জন

নিজস্ব প্রতিবেদক : রাউজানে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নৌকা প্রতীক পেতে জোর লড়াই চলছে। তৃতীয় দফায় আগামী নভেম্বর মাসের শেষের দিকে অথবা ডিসেম্বর মাসের মাঝামাঝি সময়ে এই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই চেয়ারম্যান ও মেম্বার পদপ্রার্থীরা জোর লবিং চালিয়ে যাচ্ছেন উপজেলা পর্য়ায়ের ক্ষমতাসীন দলের র্শীষ নেতার কাছে।

এদিকে উপজেলার ১০নং পূর্ব গুজরা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহম্মদের বিপরীতে চেয়ারম্যান প্রার্থী হতে চায় আরও পাঁচ জন্য। তবে তারা নৌকা প্রতীক না পেলে নির্বাচন থেকে বিরত থাকবেন বলে জানান।
আসন্ন এই নির্বাচনে নির্বাচন করতে চান বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহম্মদ, মো. রোসাঙ্গীর আলম, মাহামুদ হোসেন মাহামুদ, সাবেক ছাত্রনেতা মফজ্জল হোসেন, শেখ মজিবুর রহমান।
বর্তমান চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহম্মদ পূর্বগুজরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছেন। সম্ভাব্য প্রার্থী মো. রোসাঙ্গীর আলম উপজেলা আওয়ামী লীগের কার্যনিবার্হী কমিটির সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি। তিনি উচ্চ শিক্ষায় শিক্ষত বলে জানা গেছে। মাহামুদ হোসেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। মফজ্জল আহম্মদ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক। তিনি একটি বেসরকারী ব্যাংকের ম্যানেজার হিসাবে কাজ করছেন, এছাড়াও তিনি রাউজান উপজেলা ছাত্রলীগ দক্ষিণের সাবেক নেতা ছিলেন। শেখ মুজিবুর রহমান ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক বলে জানা গেছে।

 

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...