chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দেশে মহাসংকট চলছে: শামীম 

নিজস্ব প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেছেন, আওয়ামী লীগ এমন এক পর্যায়ে রাষ্ট্রকে নিয়ে গেছে, যে রাষ্ট্রে মানুষ এখন নিরাপত্তাহীনতায় ভুগে। নালায় পড়ে মানুষ নিখোঁজ হচ্ছে, ড্রেনে পড়ে মৃত্যু হচ্ছে।

‘নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম মানুষের নাগালের বাইরে। সব মিলিয়ে দেশে মহাসংকট চলছে, এ সংকট থেকে উত্তোরনের জন্য বিএনপির দিকে তাকিয়ে আছে দেশবাসী।’

আজ রবিবার (৩ অক্টোবর) বিকেলে নগরীর কাট্টলী নুরুল হক চৌধুরী হাই স্কুল প্রাঙ্গণে আকবরশাহ থানা বিএনপির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম বলেন, দেশের মানুষ এই অবৈধ ভোট ডাকাত সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ তাদের ভোটে নির্বাচিত সরকার চায়। যে সরকার সুশাসন, মানবধিকার, গণতন্ত্র ও ভোটাধিকার নিশ্চিত করবে। তিনি বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর নিংশর্ত মুক্তির দাবি জানান।

প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, দলের বড় শক্তি তৃণমূল নেতাকর্মীরা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান চান তৃণমূলের কথা শুনতে, তাদের চাওয়া, পাওয়া, অভিযোগ অনুযোগ শুনতে। যার কারণে তিনি আমাদের আপনাদের কাছে পাঠিয়েছেন।

‘আপনারা যারা আছেন, তারাই আগামী দিনে এ দলকে নেতৃত্ব দিবেন। আপনাদের হাত ধরে নতুন ভাবে ঘুরে দাঁড়াবে বিএনপি। দলের তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের যে সাহস, তা আমাদের নতুন দিনের পথে আলোর দিশারি হয়ে থাকবে।’

আকবরশাহ থানা বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুস সাত্তার সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাঈুদ্দিন চৌধুরী মাঈনুর পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, সি. যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম.এ আজিজ, যুগ্ম আহবায়ক মো. মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, শাহ আলম, আবদুল মান্নান, উত্তর জেলা বিএনপির সদস্য ইসহাক কাদের চৌধুরী, নগর বিএনপির সদস্য আহমেদুল আলম চৌধুরী রাসেল, মনজুর আলম চৌধুরী মনজু, মো. কামরুল ইসলাম, নগর বিএনপির নেতা কমান্ডার সাহাব উদ্দিন, আব্বাস রশিদ, মো. ইদ্রিস আলীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর