chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রনি, মিজান, মিল্কির নেতৃত্বে চবি কক্সবাজার সদর-রামু-ঈঁদগাও স্টুডেন্ট’স ফোরাম

নিজস্ব প্রতিবেদক:আবু হেনা রনিকে সভাপতি, মিজানুর রহমানকে সাধারণ সম্পাদক ও তাহরীমা আক্তার মিল্কিকে সাংগঠনিক সম্পাদক করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কক্সবাজার সদর-রামু-ঈঁদগাও স্টুডেন্ট’স ফোরামের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শনিবার (০২) অক্টোবর ফোরামের সাবেক সভাপতি মোঃ শাকিবুল হক, সাবেক সাধারণ সম্পাদক গাজী নাজমুল হক এবং প্রধান উপদেষ্টা কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

নবনির্বাচিত সভাপতি রনি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের ছাত্র। সাধারণ সম্পাদক মিজান একই শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের ছাত্র এবং সাংগঠনিক মিল্কি স্পোর্টস সায়েন্স বিভাগের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের ছাত্রী।

দায়িত্ব গ্রহণের পর কক্সবাজার সদর-৩ আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত কক্সবাজার জেলার শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

সভাপতি আবু হেনা রনি বলেন, আমি এবং আমার সাধারণ সম্পাদক নতুন কমিটির সবাইকে সাথে নিয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক দাবি আদায়ে সর্বোচ্চ প্রচেষ্টা করবো। এবং শুধু সদর-রামু-ঈদগাও এর শিক্ষার্থীদের নয় পুরো কক্সবাজার জেলার শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাবো। আমি এবং আমাদের কমিটির জন্য সবার কাছে দোয়া চাই এবং আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।”

সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, “কক্সবাজার সদর-রামু-ঈঁদগাও থেকে আগত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের এক বন্ধনে আবদ্ধ করার লক্ষ্যেই গঠিত এই সংগঠন। আমরা শিক্ষার্থীদের অধিকার আদায়ে সর্বদা সচেষ্ট থাকব। এক্ষেত্রে ফোরামের এবং সংশ্লিষ্ট সকলের সকলের সহযোগিতা আশা করছি।

এনএনআর/চখ

এই বিভাগের আরও খবর