chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আসছে নভেম্বরে মুক্তি পেতে পারে বুবলীর ‘তালাশ’!

ডেস্ক নিউজ: সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে প্রবেশ করেন বর্তমান ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী।

এরপর একই নায়কের সাথে জুটি হয়ে এক ডজন সিনেমায় অভিনয় করেছেন তিনি। এরই মধ্যে তার ১০টি সিনেমা দর্শক উপভোগ করেছেন। প্রথমবার শাকিববিহীন বুবলীর কোনও সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্প নিয়ে ‘তালাশ’ নামের একটি ছবি নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া চিত্রপরিচালক সৈকত নাসির। এই ছবিতে অভিনয় করছেন বুবলী ও এ কে আজাদ আদর। পুরোদমে এই ছবির শুটিং শেষে এটির শুটিং কাজ সমাপ্ত করা হয়েছে।

সিনেমাটি সম্পর্কে বুবলী বলেন, ‘সিনেমাটির পরিচালক সৈকত নাসির। তার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। তিনি গুণী একজন নির্মাতা এবং আমার পছন্দের একজন পরিচালক। এর আগে ‘ক্যাসিনো’ সিনেমায় তার নির্দেশনায় কাজ করেছি। সিনেমার শুটিং শেষের পথে। ‘তালাশ’ নভেম্বরের মধ্যে মুক্তি পাবে।

এখানে থ্রিলার আছে, সাসপেন্স আছে। আদর আজাদ আর আসিফ দু’জন নায়ক আমার বিপরীতে রয়েছেন। অভিনয়ের প্রতি তাদের আগ্রহটা চমৎকার। কাজও করছেন বেশ ভালো।

এছাড়া, আমাদের পুরো টিমই দক্ষ। তবে, এতটুকু বলতে পারি- ‘তালাশ’ ভালো গল্পের একটি সিনেমা। অনেকের জীবনের সাথে গল্পটি মিলে যাবে।’

পরিচালক সৈকত নাসিরও জানালেন, আগামী নভেম্বরে ছবিটি সিনেমা হলে মুক্তি দেওয়ার টার্গেট করেছেন। জানান, ছবির সম্পাদনার কাজ শেষ পর্যায়ে। কিছুদিনের মধ্যে ডাবিংয়ের কাজ শুরু করবেন।

আদর বলেন, পরিচালক সহ আমাদের পুরো টিমই দক্ষ। সেখানে বুবলীর মতো একজন জনপ্রিয় অভিনয় তারকার সঙ্গে কাজ করতে পারা আমার জন্য সৌভাগ্য বলবো।

ছবিটিতে বুবলী ও আদর ছাড়া আরও অভিনয় করছেন আসিফ আহসান খান ও মডেল, অভিনেতা যোজন মাহমুদ।

এই বিভাগের আরও খবর