chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আজ লাইভে আসছেন শাবনূর

ডেস্ক নিউজ: দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে আছেন দেশীয় চলচ্চিত্রের এক সময়ের দর্শকপ্রিয় নায়িকা শাবনূর। সেখানেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ ভালোই আছেন এই অভিনেত্রী।

অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে তাকে দেখা যায়। ভক্তদের কাছে তাঁর আবেদন আগের মতোই।

শাবনূরও ভক্তদের সেই ভালোবাসা বহু দূরের দেশে বসেও অনুভব করতে পারেন। আর তাই ভক্তদের আরও কাছাকাছি থাকতে সম্প্রতি ইউটিউব চ্যানেল চালু করলেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেন ছোট বোন ঝুমুর।

শাবনূর ঘোষণা দিয়েছেন, ‘Shabnoor’ নামের ইউটিউব চ্যানেলে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৩টায় তিনি লাইভ করবেন। এবার প্রথমবারের মতো সরাসরি কথা বলবেন শাবনূর।

শাবনূর বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার তাহলে সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি।’

ইউটিউব চ্যানেলে শাবনূর কিছু কনটেন্টও দিয়েছেন। অস্ট্রেলিয়া প্রবাসী নায়িকার চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ২৫ হাজারের বেশি।

২০১৫ সালে মুক্তি পায় শাবনূরের শেষ সিনেমা ‘পাগল মানুষ’। প্রয়াত নায়ক সালমান শাহের নায়িকা হিসেবে তুমুল জনপ্রিয়তা লাভ করেন তিনি।

নায়কের মৃত্যুর পর রিয়াজ, শাকিল, ফেরদৌস, মান্না, শাকিব খানের নায়িকা হিসেবে বহু ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন শাবনূর। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও পর্দায় আর পাওয়া যায়নি তাকে।

এই বিভাগের আরও খবর