chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আবারও বিয়ে করলেন সংগীতশিল্পী ইভা রহমান

বিনোদন ডেস্ক: আবারও বিয়ে করেছেন সংগীতশিল্পী ইভা রহমান। ইভার বরের নাম সোহেল আরমান। তিনি ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

গতকাল রবিবার (১৯ সেপ্টেম্বর) ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ইভার বিয়ের বিষয়টি নিশ্চিত করে কণ্ঠশিল্পী রবি চৌধুরী তার ফেসবুকে ছবি প্রকাশ করে শুভ কামনাও জানিয়েছেন।

এদিকে নিজের বিয়ে প্রসঙ্গে এ সংগীত শিল্পী জানান, আমাকে আর ইভা রহমান বলবেন না। এখন থেকে বলবেন ইভা আরমান। আর আগের সংসারের বিচ্ছেদ নিয়ে কিছু বলতে চাই না। নতুনভাবে সংসার শুরুর সময় কোনো বাজে স্মৃতি মনে আনতে চাই না।

এর আগে কণ্ঠশিল্পী ইভা রহমান বিয়ে করেছিলেন দেশের বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানকে। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হয় তাদের।

চলতি বছরের ৪ জুন মাহফুজর রহমানের সাথে বিবাহ বিচ্ছেদ হয় ইভার। ১৭ সেপ্টেম্বর ডিভোর্স সার্টিফিকেট হাতে পান ইভা।

এদিকে নতুন সংসার জীবনের সত্যতা গণমাধ্যমে নিশ্চিত করে ইভা আরমান বলেন, আমার বাসায় একদম ঘরোয়া পরিবেশে কাছের কিছু আত্মীয় স্বজনদের সঙ্গে নিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছি।

অতীত জীবন ভুলে যে বিশ্বাস, ভালোবাসা নিয়ে নতুন দাম্পত্য জীবন শুরু করেছি; সারাজীবন যেন এটা বজায় থাকে।

ইভা রহমানের গাওয়া এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকী’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা হয়েছে গানগুলো।

গানগুলো চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর