chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে গাঁজা ও ফেনসিডিলসহ তিন যুবক গ্রেফতার, ট্রাক জব্দ

নিজস্ব প্রতিবেদক: রাউজানে অভিযান চালিয়ে মাদক পরিবহনের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ শ ২০ বোতল ফেনসিডিল ও ৩ কেজি ৬ শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের রাউজান গহিরা শান্তিরদ্বীপ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে গ্রেফতার আসামীদের মাদক দ্রব্য মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, রাঙ্গুনিয়া উপজেলার ১নং রাজানগর ইউনিয়ন ঠান্ডাছড়ি এলাকার বাসিন্দা মৃত নুরুল আলমের ছেলে শাহ্ আলম (২৫), একই ইউনিয়নের টিলাপাড়া বাঁশঘাটা এলাকার মাসুদ আলমের ছেলে শাহ্জাহান (২২) ও চন্দনাইশ উপজেলার কেশুয়া ইউনয়িনের সৈয়দ বাজার এলাকার যুইগ্যার বাড়ি মৃত মোক্তার আহম্মদের ছেলে জয়নাল আবেদীন প্রকাশ বাবুল (২০)।

এ তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ্ আল হারুন। তিনি বলেন, ট্রাকযোগে চট্টগ্রাম শহর থেকে বিপুল মাদক নিয়ে কয়েকজন মাদক কারবারি র্পাবত্য অঞ্চল রাঙ্গামাটির উদ্দ্যেশে রওনা দিয়েছেন। গোপনে এমন সংবাদ পেয়ে রাউজান উপজেলার গহিরা শান্তিরদ্বীপে বিশেষ চেক পোস্ট স্থাপন করা হয়। পরে মাদক বহনকারী ট্রাকটি চেকপোস্টের সামনে এলে থামিয়ে তল্লাশি করা হয়।

এসময় ফেনসিডিল ও গাঁজা উদ্ধারের পাশাপাশি তিন যুবককে গ্রেফতার করা হয়। তাছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়। গ্রেফতার তিন যুবককে আজ শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর