chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

যানজটে আটকে পড়ায় ১৩ হকারকে পুলিশে দিল বোয়ালখালীর এমপি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের বোয়ালখালীতে যানজটে আটকে পড়ায় ১৩ হকারকে থানা পুলিশে দিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের এমপি মোছলেম উদ্দিন আহমদ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার সদর অতিক্রম করার সময় যানজটে পড়েন এমপির গাড়ী বহর। এসময় তিনি গাড়ী থেকে নেমে ফুটপাতের হকারদের উচ্ছেদের নির্দেশ দেন।

তিনি নিজেও উচ্ছেদ অভিযান নেতৃত্ব দিয়ে ১৩ জন ভাসমান হকারকে আটক করে পুলিশের হাতে তুলে দেন বলে জানা গেছে।

এমপির ব্যক্তিগত সহকারী মো.মামুন জানিয়েছেন, বোয়ালখালীর একটি সড়ক উদ্বোধনের জন্য এমপি মোছলেম উদ্দিন আহমদ কড়লডেঙ্গা ইউনিয়নে যান।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের সামনে সড়ক দখল করে মালামাল রেখে জনসাধারণ ও যান চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে সোর্পদ করা হয়।

তিনি জানান, বারবার এসব ভাসমান হকারদের উচ্ছেদ করলেও তারা আবারো সংঘবদ্ধ হয়ে ফুতপাত ও সড়ক দখল করে বসে পড়ে। আজকে এমপির গাড়ীও আটকে পড়েছিলো।

স্থানীয়রা জানান, উপজেলা পরিষদের সামনে থেকে বুড়িপুকুর পাড় পর্যন্ত ভাসমান হকার ও যত্রতত্র গাড়ী পার্কিংয়ের জন্য নিত্য যানজটের কারণে ২ মিনিটের পথ পাড়ি দিতে আধ ঘণ্টা লেগে যায়। এতে অফিস ও হাসপাতালগামী মানুষজনকে ভোগান্তিতে পড়তে হয়।

জেএইচ/চখ

এই বিভাগের আরও খবর