chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জামিন পেলেন পরিমণি

চট্টলার ডেস্ক: অবশেষে জামিন পেলেন সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর দুইটায় ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে পরিমণির জামিন শুনানি হয়। শুনানি শেষে আদালত জামিন আবেদন মঞ্জুর করে।

এর আগে ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। রিমান্ড শেষে গত ১০ আগস্ট পরীমণিকে ফের দুদিনের রিমান্ড দেয় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। ৫ আগস্ট পরীমণির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ। এরপর আজ শুনানির জন্য আবেদন করে পরমণির আইনজীবী।

মাদক মামলায় গত ১৩ আগস্ট পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেয় আদালত। ওই দিন সন্ধ্যা ৭ টায় তাকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‌্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানানো হয় র‌্যাবের তরফ থেকে। পরের দিন র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

আরকে/এনএনআর/চখ

এই বিভাগের আরও খবর