chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তাস খেলার আসরে হাতাহাতির পর সিএনজি চালকের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাইয়ে তাস খেলার আসরে মাত্র ৭০ টাকার বনিবনা না হওয়ায় প্রতিপক্ষের হামলায় অসুস্থ হয়ে এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে।

নিহতের নাম মো. বাহার মিয়া (৩৪)। তিনি ইছাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হাসনাবাদ গ্রামের এরাদ আলী মিঝি বাড়ির মৃত নুর ইসলামের পুত্র।

সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলার ইছাখালী এলাকায় নিহতের বাড়ির সামনের স্থানীয় এক দোকানে এ ঘটনা ঘটে।

স্থানীয় ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন বলেন, নিহত সিএনজি চালক বাহার মিয়া ও একই এলাকার রেদওয়ানের মধ্যে জুয়া খেলার টাকা নিয়ে বিতর্ক সৃষ্টি হলে হাতাহাতি, মারামারির ঘটনা ঘটে। বিষয়টি আমরা স্থানীয়ভাবে মিটমাট করে দিই এবং তারা বাড়ি চলে যায়।

জানা গেছে, বাড়িতে যাওয়ার পর বাহার মিয়ার বমি হয় এবং অচেতন হয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বাহারকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত ডাক্তার।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, স্থানীয় চায়ের দোকানে তারা তাস খেলেছিল। পরে পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে হালকা হাতাহাতি হয়। বাহার মিয়া কানের নিছে সামান্য আঘাত প্রাপ্ত হয়। ঘটনার প্রায় ৪০ মিনিট পর বুকে ব্যাথার কথা জানায় বাহার।

স্থানীয় ডাক্তার থেকে প্রাথমিক চিকিৎসা করায়। কিন্তু বমি হওয়ার পর অচেতন হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয়েছে বলে জানান ডাক্তার।

খবর পাওয়ার পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে জানা যাবে এটি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা। তবে নিহতের পরিবার এখনো থানায় কোন প্রকার অভিযোগ দায়ের করেননি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...