chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় ইয়াবা ও টাকা রেখে আসামি ছেড়ে দেওয়ায় তিন পুলিশ সদস্য কারাগারে

নিজস্ব প্রতিবেদক : অভিযানে গিয়ে ইয়াবা ও টাকার বিনিময়ে মাদক কারবারিকে ছেড়ে দিয়েছেন সাতকানিয়া থানার তিন পুলিশ সদস্য। তদন্তে অভিযোগের প্রমাণ পাওয়ায় তাদের গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৯ আগস্ট) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) চট্টগ্রামের জেলা পুলিশের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিস্তারিত কিছু বলতে চাননি।

ঘটনার সঙ্গে জড়িত ওই তিন পুলিশ সদস্য হলেন- ঢেমশা তদন্ত কেন্দ্রের কনস্টেবল শাহ মোহাম্মদ হাসান, আরাফাত নাজিম উদ্দিন ও বিমল চাকমা।

জানা গেছে, গত ৬ আগস্ট ঢেমশার নাপিতের চর এলাকায় অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় মাদক কারবারির কাছে থাকা ইয়াবা ও মাদক বিক্রির টাকা অভিযুক্ত ওই পুলিশ সদস্যরা জব্দ করেন। তবে তারা বিষয়টি ঊর্ধ্বতন কোনো কর্মকর্তাকে অবহিত করেননি। তারা ইয়াবা ও টাকা রেখে আসামিকে ছেড়ে দেন।

বিষয়টি পুলিশের এক ঊর্ধ্বতন কর্মকর্তার কানে আসে। এরপর দুই দিন ধরে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া যায়। পরে ওই তিন কনস্টেবলের কাছে থাকা ৪৬৫ পিস ইয়াবা ৯০ হাজার টাকা জব্দ করা হয়।
এই ঘটনায় সাতকানিয়া ঢেমশা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই জাহাঙ্গীর আলম বাদী হয়ে তিন পুলিশ কনস্টেবলসহ আট জনের বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনজনকে সোমবার গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তিনজনকে কারাগারে পাঠিয়েছেন।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...