chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পদ্মা সেতুর পিলারে ফের ফেরির ধাক্কা

ডেস্ক নিউজ: পদ্মা সেতুর পিলারে ফের আরেকটি ফেরি ধাক্কা দিয়েছে। সোমবার সন্ধ্যায় মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে যাওয়ার সময় বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে ধাক্কা দেয়।

জানা গেছে, মাদারীপুর জেলার বাংলাবাজার ঘাট থেকে যানবাহন ও যাত্রী নিয়ে আসছিল ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর। সোমবার (৯ আগস্ট) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে ফেরিটি পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আঘাত হানে। এ সময় ফেরিতে থাকা ২০ যাত্রী আহত হয়েছেন। এ বিষয়ে মাওয়া ট্রাফিক পুলিশের টিআই জাকির হোসেন বলেন, বাংলাবাজার ঘাট থেকে আসার পথে ফেরিটি সেতুর ১০ নম্বর পিলারে আঘাত হানে। এ সময় ফেরির কয়েকজন যাত্রী আহত হন। ফেরিতে থাকা একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়। ফেরিতে লম্বা ফাটল দেখা গেছে।

পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (সার্বিক) দেওয়ান মোঃ আব্দুল কাদের গগণমাধ্যমে বলেন, আমিও বিভিন্ন মাধ্যমে সেতুর সঙ্গে ফেরির ধাক্কার খবর পেয়েছি। ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে বলতে পারব।

এর আগে ২৩ জুলাই সকাল ১০টার দিকে পদ্মা সেতুর ৭ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা খায় রো রো ফেরি শাহ জালাল। এতে ২০ জন যাত্রী আহত হন। ফেরিটি মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে রওনা দিয়ে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে আসছিল।

 

এই বিভাগের আরও খবর
Loading...