chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে ৩৫ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই অংশে বিশেষ চেক পোস্ট বসিয়ে প্রায় সাড়ে ৫ লাখ টাকা মূল্যের ৩৫ কেজি চারশ গ্রাম গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-৭।

এসময় মো. বাদশা (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

আজ সোমবার (৯ আগস্ট) সকাল ৯টার সময় মিরসরাই থানাধীন ১৫নং ওয়াহেদপুর ইউপিস্থ ভাঙারপুল সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশের পাকা রাস্তার উপর থেকে এসব গাঁজাসহ বাদশাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাদশা ফেনী জেলার ছাগলনাইয়া চম্পকনগর মধ্যম মটুয়া, মিজি বাড়ির মৃত আলী আশরাফের ছেলে।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী প্রাইভেটকার যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে ফেনী থেকে চট্টগ্রামের দিকে আসছে এমন সংবাদে মিরসরাইয়ে বিশেষ চেকপোস্ট স্থাপন করা হয়।

চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধাওয়া করে প্রাইভেট কারসহ বাদশাকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যমতে প্রাইভেটকারের পিছনের বডির ভিতরে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৩৫.৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেকারটি জব্দ করা হয়।

তিনি জানান, গ্রেফতার বাদশার বিরুদ্ধে এর আগেও সীতাকুণ্ড থানায় ১টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তাকে মিরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...