chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনায় ১৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ১৩ জন। এর মধ্যে ৫ জন নগরীর ও ৮ জন উপজেলার। একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছে ৫০৭ জন। তাদের মধ্যে চট্টগ্রাম নগরীর ৩৭৪ জন, ১৩৩ জন উপজেলার বাসিন্দা।

সোমবার (৯ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

চট্টগ্রামের ৯টি ল্যাবে ২ হাজার ৩৭১ জনের নমুনা পরীক্ষা করা হয়।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৭৮৪ জনের নমুনা পরীক্ষা করে ১৫৪ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৭৯ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৪৮ জনেরর ওও মেডিকেল সেন্টার হাসপাতাল ল্যাবে ৫৩ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনেরর করোনা শনাক্ত হয়েছে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) ল্যাবে ২৯ জনের নমুনা পরীক্ষা করে ১৮ জনের ও ইপিক হেলথ কেয়ার ল্যাবে ১৭৮ জনের নমুনা পরীক্ষায় ৮৩ জনেরর করোনা পজিটিভ পাওয়া গেছে, ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ২২৪ জনের নমুনা পরীক্ষায় ৫৬ জনের এন্টিজেন টেস্টে ৫৯৩ জনের নমুনা পরীক্ষায় ১০৪ জনের করোনা পাওয়া গেছে।

চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯১ হাজার ২৮ জন। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ৭২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে নগরীর ৬২৬ জন আর বাকি ৪৪৬ জন বিভিন্ন উপজেলার।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...