chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বায়েজিদে নকল পিস্তলসহ পিচ্চি বাবু গ্রুপের ৩ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: বায়েজিদের কিশোর গ্যাং পিচ্চি বাবু গ্রুপ’র ৩ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৭। কতিপয় কিশোর গ্যাং এর সদস্য সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করছে গোপনে এমন খবরে অভিযান চালিয়ে তাদের হাতেনাতে আটক করা হয়।

গতকাল (৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি নকল পিস্তল ও দুটি চাকু উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- বায়েজিদ থানা শহিদনগরের মো. হানিফ মিয়ার ছেলে মো. আব্দুল হালীম সুজন প্রকাশ বাবু (২৩), একই থানার শিতল ঝর্ণা এলাকার মো. ইদ্রিসের ছেলে মো. গিয়াস উদ্দিন (২৪) ও রৌফাবাদ এলাকার মো. আব্দুল খালেকের ছেলে মো. জুয়েল হোসেন (২০)।

আটকের তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, আটক সবাই স্থানীয় পিচ্চি বাবু নামে এক কিশোর গ্যাং এর সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে নগরীর বিভিন্ন এলাকায় ছিনতাই, চাঁদাবাজি ও অন্যান্য সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে।

গোপন তথ্যের ভিত্তিতে গতকাল রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক তিনজনকে নগরীর বায়েজিদ বোস্তামী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...