chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নগরীতে ১১ লাখ টাকার ইয়াবাসহ আটক ২ 

নিজস্ব প্রতিবেদক: কঠোর লকডাউনে প্রায় সব কিছু বন্ধ থাকলেও থেমে নেই ইয়াবা পাচার। প্রায় প্রতিদিনই আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়ছে ইয়াবা কারবারিরা।

এরই ধারাবাহিকতায় ১১ লাখ টাকা মূল্যের ৩ হাজার ৬ শ ৩৫ পিস ইয়াবাসহ দুই ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। শনিবার (৭ আগস্ট) রাত সাড়ে ১০টার সময় চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংযোগ সড়কে অভিযান চালিয়ে এ দুই কারবারিকে গ্রেফতার করে র‌্যাব-৭।

আটক দুজন হলেন- কক্সবাজার জেলা সদরের মোহেছিনিয়া পাড়ার মৃত আজাহার মিয়ার ছেলে মো. জসিম উদ্দিন (৪৭) ও কিশোরগঞ্জ জেলা ভৈরব শ্রীনগরের মৃত আব্দুল খালেকের ছেলে মো. আলী হোসেন (৩৬)।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, গোপন সূত্রের খবরে অভিযান চালিয়ে ৩ হাজার ৬ শ ৩৫ পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার জেলার মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের অন্যান্য অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মাদকসহ নগরীর বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...