chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিকা প্রাপ্তির জন্য ধৈর্য্য ধারণের আহ্বান আ জ ম নাছিরের

নিজস্ব প্রতিবেদক: জনসাধারণকে টিকা প্রাপ্তির জন্য বিভ্রান্ত না হয়ে ধৈর্য্য ধারণ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (৮ আগস্ট) অংকুর সোসাইটি বালিকা উচ্চ বিদ্যালয়ে দি চিটাগাং কোঅপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড ও নাসিরাবাদ হাউজিং সোসাইটি কল্যাণ পরিষদের যৌথ উদ্যোগে করোনা টিকার বিনামূল্যে নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আ জ ম নাছির বলেন, গণটিকা প্রদানের খবর শুনে সকল শ্রেণির জনসাধারণ একযোগে কেন্দ্রে উপস্থিত হচ্ছেন। এতে করে একদিকে কেন্দ্র সংশ্লিষ্টদের উপর চাপ সৃষ্টি হচ্ছে। আবার অন্যদিকে বিশৃঙ্খলাসহ টিকা প্রত্যাশীদের মধ্যে অসন্তোষের সৃষ্টি হচ্ছে। আবার এমন পরিস্থিতিতে বিভিন্ন কেন্দ্রে স্বজনপ্রীতি, টিকা না পাওয়া, অনিয়মের অভিযোগ তুলছেন টিকা প্রত্যাশীরা।

‘অথচ কেন্দ্রে আগত অনেকেরই প্রয়োজনীয় কাগজ সংগ্রহে নেই বলে দাবি কেন্দ্র সংশ্লিষ্টদের। কিন্তু এক্ষেত্রে একটি বিষয় সবাইকে বুঝতে হবে যে, প্রতিটি টিকা দান কেন্দ্রে প্রতিদিনই টিকা প্রদান করা হচ্ছে। চট্টগ্রামে করোনা টিকার পর্যাপ্ত মজুদও রয়েছে। সুতরাং যারা আজকে টিকা পাচ্ছেন না তারা আগামীকাল অবশ্যই পাবেন। টিকা না পাওয়ার কোন কারণ নেই।’

তিনি বলেন, বিভিন্ন দেশের সাথে দূরদর্শী কুটনৈতিক তৎপরতা চালিয়ে সরকার টিকা আমদানি চলমান রেখেছে। নিয়মিতভাবেই বিদেশ থেকে টিকা আসছে। এক্ষেত্রে জনসাধারণকে একটু সহিষ্ণুতার সাথে ধৈর্য্য ধারণ করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে দি চিটাগাং কোঅপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের সহসভাপতি মো. ইদ্রিস, সাধারণ সম্পাদক মো. শাহজাহান,সদস্য আলমগীর পারভেজ, রফিকুল আনোয়ার, আলাউদ্দিন আলম, মো. শাহীন, রাইসুল উদ্দিন সৈকত, রাশেদুল আমিন, মুজিবুল হক বাচ্চু, মো. সালাউদ্দিন, মো. সাজ্জাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...