chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্বজ্ঞানহীন কথাবার্তায় সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে’

নিজস্ব প্রতিবেদক: চৌদ্দ দলীয় জোট নেতা ও ত্বরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী এমপি বলেছেন, মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে এবং সব মানুষের জন্য করোনার টিকা নিশ্চিত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখা হাসিনা।

‘ইতোমধ্যে দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের নিকট টিকা পৌঁছে দিতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ গণটিকা কার্যক্রমের ব্যবস্থা করেছেন তিনি।’

তিনি বলেন, গ্ৰামেগঞ্জে মাইকিংয়ের মাধ্যমে মানুষকে উদ্বুদ্ধ করায় টিকা গ্রহণে সাধারণ মানুষের মাঝে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়েছে। লাইন ধরে উৎসবমুখর পরিবেশে টিকা নিচ্ছেন সর্বস্তরের জনগণ।

এমন সময়ে স্বাস্থ্যমন্ত্রী অবিবেচকের মত নানান কথা বলে দেশে বিব্রতকর পরিস্থিতি তৈরি করছেন উল্লেখ করে সাংসদ মাইজভাণ্ডারী বলেন, স্বাস্থ্যমন্ত্রীর একের পর এক দায়িত্বজ্ঞানহীন কথাবার্তা ও অপরিকল্পিত সিদ্ধান্তে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হচ্ছে।

‘এতে করে বিরোধী দলগুলো সমালোচনার সুযোগ পাচ্ছে। সাধারণ মানুষ বিভ্রান্ত হচ্ছে। আমি আশা করি আগামীতে সকলের সাথে পরামর্শ করে যেকোনো পদক্ষেপ নেয়া হবে। অন্যথায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অপরিকল্পিত কর্মকাণ্ডে জনমনে ক্ষোভ সৃষ্টি হলে আমরা জনপ্রতিনিধিরা দায়-দায়িত্ব নেব না।’

শনিবার (৭ আগস্ট) সকালে ফটিকছড়ির ধর্মপুর ও রোসাংগিরীতে ইউনিয়ন পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ নজিবুল বশর মাইজভাণ্ডারী।

এ সময় দায়িত্ব পালনে ব্যর্থতার দায়ে স্বাস্থ্যমন্ত্রীর জাহেদ মালেকের ব্যাপারে জরুরি ভিত্তিতে সিদ্ধান্ত নিতে প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানিয়ে তরিকত ফেডারেশন চেয়ারম্যান বলেন, অদৃশ্য করোনা আল্লাহর গজব। এটি পৃথিবীকে তছনছ করে দিয়েছে।

‘সারাদেশে চিন্তা করার আগেই আমরা ফটিকছড়িতে করোনার বিস্তার রোধে পদক্ষেপ নিয়েছি, জনগণের সহযোগিতায় উপজেলা পর্যায়ে প্রথম করোনা হাসপাতাল প্রতিষ্ঠার দৃষ্টান্ত স্থাপন করেছি। করোনা বিস্তার রোধে ফটিকছড়ি মাইলফলক হয়ে থাকবে।’

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...