chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নেইমারের পিএসজিতেই যাচ্ছেন মেসি!

খেলা ডেস্ক: আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসির পরবর্তী গন্তব্য নিয়ে ফুটবল সমর্থকদের জল্পনার শেষ নেই। তবে এরই মধ্যে নানাভাবে খবর প্রকাশ হয়ে গেছে- ফরাসী ক্লাব পিএসজিতেই যাচ্ছেন মেসি।

পিএসজির তারকা ফুটবলার ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার অনেক আগে থেকেই স্বাগত জানিয়ে বসে আছেন মেসিকে। এবার কর্মকর্তারাও আনুষ্ঠানিক চুক্তি সম্পন্নের কাজটি করতে যাচ্ছেন।

পার্ক ডি প্রিন্সেসেই মেসির ভবিষ্যৎ থিতু হতে যাচ্ছে- এটা অনেকটাই নিশ্চিত। স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, পিএসজিতে যে পারিশ্রমিক পেয়ে থাকেন নেইমার, তার চেয়েও বেশি দেয়া হচ্ছে মেসিকে। শুধু তাই নয়, আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে তিন বছরের চুক্তি করতে যাচ্ছে ফরাসী ক্লাবটি।

গত বৃহস্পতিবার যখন মেসি এবং বার্সেলোনা বিচ্ছেদের ঘোষণা আসে তখন থেকেই কাজ করে যাচ্ছে পিএসজি। তারা খুবই বদ্ধপরিকর যে, যেভাবেই হোক মেসিকে তাদের চায়। এ সুযোগটা যেভাবেই হোক নিতে হবে। মেসিও ২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগ রানারআপদের সঙ্গে চুক্তি করতে রাজি।

ফরাসি প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে জানাচ্ছে, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরো বাড়ানো যাবে। সে প্রসঙ্গও রেখে দেয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়া হবে। যা নেইমারের চেয়ে ৫ মিলিয়ন বেশি।

পিএসজিতে নেইমার পারিশ্রমিক পেয়ে থাকেন ৩৫ মিলিয়ন ইউরো। প্রসঙ্গতঃ নেইমারই এখনও পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ফুটবলার। চুক্তি হলে মেসিই হবেন সবচেয়ে পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার।

এল ইকুইপে জানিয়েছে, ‘এর আগে পিএসজি মেসিকে যে প্রস্তাব দিয়েছিল, এই পারিশ্রমিক সেটার চেয়ে একটু কম। তবে, খেলোয়াড় (মেসি) যা চেয়েছেন তার সঙ্গে পুরোপুরি মিলে যাচ্ছে এবং এটা অন্তত দুই বছর দেয়া হবে। আর পিএসজি ও খেলোয়াড়ের (মেসির) প্রতিনিধির সঙ্গে রোববার বৈঠক আহ্বান করা হয়েছে।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...