chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাড়ে ৭ লাখ টাকার ইয়াবাসহ ভুয়া র্যাব সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে ইয়াবা পাচারকালে আসল র‌্যাব সদস্যদের হাতে আটক হয়েছেন মো. সোহেল রানা (৩৪) নামে এক যুবক। সোহেল বগুড়া জেলার গাবতলী ভান্ডারা এলাকার মো. আজিজুল হকের ছেলে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে চালিয়ে সীতাকুণ্ড উপজেলার বারৈয়াঢালা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয় দুই হাজার ৫ শ ৩৫ পিস ইয়াবা।

র‌্যাব-৭ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্য পেয়ে সীতাকুন্ড থানাধীন বারৈয়াঢালা এলাকায় অভিযান চালায় র‌্যাবের বিশেষ একটি টিম।

এ সময় ট্রাভেল ব্যাগ নিয়ে সন্দেহভাজন এক ব্যক্তি দাঁড়িয়ে থাকতে দেখে টিমের সদস্যরা তার পরিচয় জানতে চান। ওই যুবক নিজেকে র‌্যাব সদস্য বলে পরিচয় দেন। তার কথাবার্তায় সন্দেহ প্রকাশ পেলে আভিযানিক দল তার সাথে থাকা ট্রাভেল ব্যাগটি তল্লাশি করে।

এসময় ওই ব্যাগ থেকে দুই হাজার ৫ শ ৩৫ পিস ইয়াবা উদ্ধারের পাশাপাশি ১ সেট র‌্যাবের পোশাক, ১টি নেমপ্লেট, ১টি র‌্যাবের হ্যাংগিং ব্যাজ, ১টি র‌্যাবের কালো বেল্ট, ২টি র‌্যাবের কালো ব্যায়নেট ক্যাপ, ২টি র‌্যাব গেঞ্জি, ১টি র‌্যাব আইডিকার্ড এর ফটোকপি উদ্ধার করা হয়।

র‍্যাব-৭ সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার তথ্যটি নিশ্চিত করে বলেন, সে দীর্ঘদিন যাবৎ র‍্যাবের ভুয়া সদস্য পরিচয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা পাচার করে আসছিলো।

গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ হাতেনাতে এ ভুয়া র‌্যাব সদস্যকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত আলামতসহ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...