chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

৪ দিনের রিমান্ডে পরীমনি

ডেস্ক নিউজ: বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আলোচিত অভিনেত্রী পরীমনির বিরুদ্ধে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

একই মামলায় এই অভিনেত্রীর মামা পরিচয় দেয়া আশরাফুল ইসলাম দীপুকেও চারদিনের রিমান্ড দিয়েছেন আদালত। চলছে নজরুল ইসলাম ওরফে রাজের শুনানি।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৮ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাকে হাজির করা হয়। পরীমনির আইনজীবী নিয়ে বাধে দ্বন্দ্ব। এতে এজলাস ত্যাগ করেন বিচারক। পরে আবার শুরু হয় শুনানি।

বনানী থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনিকে ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করে মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

এরপর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ আসামি পরীমণির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই অভিনেত্রীকে উপস্থিত করার আগেই আদালত পাড়ার নিরাপত্তা জোরদার করা হয়। মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় বনানী থানায় পরীমনি, রাজ ও আরও দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

এর আগে র‌্যাব কার্যালয়ে পরীমনি ও রাজকে আটকের বিষয়ে ব্রিফিংয়ে বিস্তারিত জানানোর পর বনানী থানায় নিয়ে আসা হয়। র‌্যাব জানায়, অ্যালকোহলের চাহিদা মেটাতে পরীমনি নিজ বাসায় ‘মিনি বার’ স্থাপন করেছিলেন।

র‍্যাব জানিয়েছে, কথিত চলচ্চিত্র প্রযোজক রাজ এবং তার সহযোগীদের বিরুদ্ধে পর্নোগ্রাফির প্রমাণ পাওয়া গেছে। তাদের জলসা ঘরে কারা যেতেন এমন একটি তালিকাও যাচাই করছে র‍্যাব। পরীমণি ও তার সহযোগিতা কেবল দেশে নয়, বিদেশেও প্লেজার ট্রিপের আয়োজন করতো।

চিত্রনায়িকা পরীমনি ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয় পড়েন। নিজের বাসায় তৈরি করেন মিনিবার। ঘরের ভেতর এমন সুযোগ থাকায় পরীমণির ফ্ল্যাটে নিয়মিত ঘরোয়া পার্টি আয়োজন করা হতো বলেও জানিয়েছে র‍্যাব।

ব্রিফিংয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ‘পরীমনির বাসার মিনি বারে বিভিন্ন বিদেশি মদ, ইয়াবা, এলএসডি ও আইস পাওয়া গেছে। পরীমনিকে জিজ্ঞাসাবাদে আমরা এ তথ্য জেনেছি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...