chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘সিআরবিতে হাসপাতাল নির্মাণ সংবিধান বিরোধী’

নিজস্ব প্রতিবেদক: সিআরবিতে ইউনাইটেডের সাথে রেলের হাসপাতাল নির্মাণ চুক্তি সম্পূর্ণ সংবিধান বিরোধী। তাই প্রাকৃতিক পরিবেশ ধ্বংস করে হাসপাতাল নির্মাণের আত্মঘাতি সিদ্ধান্ত থেকে সরকারকে অবশ্যই সরে আসতে হবে।

মুক্তিযুদ্ধের স্মারক ধ্বংস করে এখানে হাসপাতাল নির্মাণের সিদ্ধান্ত মুক্তিযুদ্ধের লাখো শহীদের আত্মদানকে চরম অবজ্ঞা প্রদর্শনের সামিল।

আজ বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকালে জাতীয় সামাজিক ও পরিবেশবাদী সংগঠন ‘নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলন (নাপসা-বাংলাদেশ)’ আয়োজিত মানববন্ধনে বক্তারা এসব বলেন।

নাপসা-বাংলাদেশ’র কেন্দ্রীয় চেয়ারম্যান আলমগীর নূর’র সভাপতিত্বে ও মহাসচিব মো: আতিকুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, মুক্তিযুদ্ধের ইতিহাস গবেষক বীর মুক্তিযোদ্ধা ডা: মাহফুজুর রহমান, সাংবাদিক জাহিদুল করিম কচিসহ বিশিষ্ট জনরা।

বক্তারা বলেন, যারা আজ সিআরবি ধ্বংস করে হাসপাতাল করার পক্ষে নেমেছেন, তারা চট্টগ্রামবাসীর শত্রু হিসেবে চিহ্নিত হবেন। জনগণের সংগঠিত আন্দোলনের সামনে সকল মিথ্যাচার, হুমকি, মুনাফালোভী মাফিয়া সিন্ডিকেটের তৎপরতার পরাজয় হবেই হবে।

চট্টগ্রামের অন্যতম প্রাকৃতিক সম্পদ সিআরবিকে সুরক্ষায় বক্তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন এবং মনুষ্যসৃষ্ট প্রাকৃতিক পরিবেশ ধ্বংস লীলার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য চট্টগ্রামবাসীর প্রতি আহবান জানান।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...