chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পতেঙ্গায় চোরাই তেলসহ তিন পাচারকারী আটক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীতে বিপুল পরিমাণ চোরাই তেলসহ তিন পাচারকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

গতকাল বুধবার (৪ আগস্ট) বিকাল সাড়ে চারটার দিকে নগরীর পতেঙ্গা থানার দক্ষিণ পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৬ শ ৫০ লিটার ডিজেল এবং ২ শ ৫০ লিটার অকটেন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গার মৃত আয়েত আলীর ছেলে মো. আলমগীর (৪০), একই এলাকার সামসুল হকের ছেলে মো. আলমগীর (৫২) ও মো. হারুন হাওলাদারের ছেলে মো. ইমতিয়াজ (১৯)।

তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। তিনি বলেন, তাদের কাছে গোপনে তথ্য আসে বিদেশ থেকে আসা জাহাজ থেকে অবৈধ পন্থায় একটি চক্র ডিজেল, অকটেন ও মবিল সংগ্রহ করে তা বেশি দামে বিক্রি করছে।

এমন খবরে চক্রটির অবস্থান শনাক্ত করে পতেঙ্গা থানার দক্ষিণ পাড়া এলাকার একটি তেলের ডিপোতে অভিযান চালানো হয়। এসময় বিপুল চোরাই তেলসহ এ চক্রের তিন সদস্যকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

আটক তিন জনের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদেরকে নগরীর পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর