chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে ট্রাকচালক খুনের ঘটনায় আরও একজন গ্রেফতার, অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশে কোরবানির গরু বোঝাই একটি ট্রাকে হামলা চালিয়ে চালক খুনের ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (৩ আগস্ট) রাত সোয়া ১২টায় সীতাকুণ্ড উপজেলার শীতলপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে একই ঘটনায় মোট ১০ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এরমধ্যে সাতজনকে গ্রেফতার করে পুলিশ এবং বাকি তিনজনকে গ্রেফতার করে র‌্যাব।

গ্রেফতার হওয়া আসামির নাম আবদুর রহমান ভুট্টো (২২)। আবদুর রহমান নগরীর বায়েজিদ বোস্তামি এলাকায় বসবাস করেন এবং তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ছতুরা এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে বলে জানা গেছে।

র‌্যাব-৭ সিপিসি-৩ এর স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মো. রকিবুল হাসান গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে বলেন, গ্রেফতারের সময় আব্দুর রহমানের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব কর্মকর্তা জানান, গত ১৬ জুলাই ভোরে চট্টগ্রামের বায়েজিদ-ফৌজদারহাট লিঙ্ক রোডের সীতাকুণ্ড এলাকায় ট্রাক চালক আব্দুর রহমানকে (৩৫) গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনায় দু’জনকে গ্রেফতার করে র‌্যাব।

পরে তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তাদের দেয়া তথ্যমতে র‌্যাব ছায়া তদন্তের মাধ্যমে ভুট্টোকে গ্রেফতার করতে সক্ষম হয়। সে সংঘবদ্ধ ডাকাতদল চক্রের সক্রিয় সদস্য জানিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন বলে জানায় এ কর্মকর্তা।

এর আগে এ ঘটনায় সীতাকুণ্ড থানা পুলিশ বিভিন্ন সময় পৃথক অভিযান চালিয়ে মোট সাতজনকে এবং গত ২৪ জুলাই র‌্যাব অভিযান চালিয়ে সাদ্দাম হোসেন বাচা (৩১) ও মো. তুহিন (১৯) নামে দুই ভাইকে গ্রেফতার করে

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...