chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাকিব-মোস্তাফিজের আইপিএল খেলতে কোনো বাধা নেই

খেলা ডেস্ক: চলতি বছর স্থগিত হওয়া আইপিএলের বাকি অংশে খেলতে পারবেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ইংল্যান্ড সিরিজ স্থগিত হওয়াতে তাদের আইপিএল খেলতে আর কোনো বাধা রইল না।

গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজটি ১৮ মাস পিছিয়ে দেয়ার কথা জানিয়েছে দুই দেশের ক্রিকেট বোর্ড। ফলে এখন আইপিএল খেলার রাস্তাও খুলে গেছে সাকিব-মোস্তাফিজের সামনে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সাকিব-মোস্তাফিজ চাইলে তাদেরকে আইপিএল খেলার অনাপত্তিপত্রও দেয়া হবে।

মঙ্গলবার ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে আকরাম খান বলেন, ‘হ্যাঁ! ওরা (সাকিব-মোস্তাফিজ) যদি আবেদন করে এবং আমাদের যদি কোনো আন্তর্জাতিক খেলা না থাকে, তাহলে ওরা আইপিএলে যেতে পারে। তবে এ বিষয়ে ওদের কাছ থেকে এখনও কোনো চিঠি পাইনি। চিঠি পেলে বোর্ড সিদ্ধান্ত জানিয়ে দেবে।’

আইপিএলের এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব আর মোস্তাফিজ রয়েছেন রাজস্থান রয়্যালসে। স্থগিত হওয়ার আগে দুই জনের কারও দলের অবস্থাই ভালো ছিল না।

এখনও পর্যন্ত খেলা সাত ম্যাচে ৩ জয় নিয়ে পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে রয়েছে রাজস্থান। সাকিবের কলকাতা জিতেছে ২ ম্যাচে, অবস্থান আট দলের মধ্যে সপ্তম।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...