chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মিরসরাইয়ে এক রাতে একাধিক চুরি, আটক ১

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের মিরসরাইয়ে চুরির ঘটনা উদ্ধেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। প্রতি রাতে এক বা একাধিক চুরির ঘটনা ঘটছে। এসব চুরির ঘটনায় চোর চক্রের কাউকে শনাক্ত বা গ্রেফতার করতে ব্যর্থ হচ্ছে পুলিশ।

ধারাবাহিক চুরির অংশ হিসেবে মঙ্গলবার (৩ আগষ্ট) দ্বিপ্রহর ২টার দিকে উপজেলার বড়তাকিয়া বাজারে পৃথক চুরির ঘটনা ঘটে। চোরের দল দোকানের টিনের চালা কেটে দোকান থেকে মূল্যবান মালামাল ও নগদ টাকা নিয়ে যায়।

ব্যাক্তিগত ব্যবসায় প্রতিষ্ঠান মেসার্স জে ট্রেডার্স’র মালিক সঞ্জিব কুমার নাথ জানান, প্রায় লক্ষাধিক টাকা মূল্যের মালামাল নিয়ে গেছে তারা। মালামালের মধ্যে সিগারেট, প্যাকেটজাত দুধ ও চা পাতা ছিল।

এছাড়া বেশ কিছু দিন পূর্বেও তার দোকান চুরি হয়েছে। তখন চোরের দল দোকান থেকে তিনটি সয়াবিন তৈলের ড্রাম চুরি করে নিয়ে যায়।

জানা গেছে, একই সময় একজন ডিস ব্যাবসায়ীর প্রায় ২লক্ষ টাকার মালামাল চুরি হয়ে যায়। কিন্তু এসব চুরির মালামাল উদ্ধার, চুরির সাথে কাউকে শনাক্ত বা গ্রেফতার করা সম্ভব হয়নি।

তবে জে ট্রেডার্স এর চুরির ঘটনা তদন্ত করতে গিয়ে সিসিটিভি ফুটেজে দেখা যায় দুই যুবক চুরির ঘটনায় অংশগ্রহণ করেছে। এছাড়া ৫ যুবককে চুরির স্থান রেকি ও পরিকল্পনা করতে দেখা গেছে।

সিসিটিভির তথ্য অনুসারে এক যুবককে জিজ্ঞাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে বলে জানায় মিরসরাই থানা পুলিশ।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান জানান, চুরির ঘটনায় এখনো কোন মামলা হয়নি। তবে সন্দেহজনক যুবককে জিজ্ঞাসাবাদ চলছে। এছাড়া সিসিটিভির ফুটেজ দেখে তথ্য যাচাই পূর্বক অন্যদেরও শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান ওসি।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...