chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা দুর্যোগে মানুষের পাশে থাকা পরম এবাদত: নাছির

নিজস্ব প্রতিবেদক: করোনা দুর্যোগে মানুষের পাশে থাকা পরম এবাদত বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন

সোমবার (২ আগস্ট) বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নগরীর উত্তর পাহাড়তলীতে আকবর শাহ থানা আওয়ামী লীগের উদ্যোগে অসচ্ছল নেতাকর্মী ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির বলেন, করোনা মহামারি সময়ে চলমান লকডাউনে চট্টগ্রাম নগরীর পেশাজীবী লাখো মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কাজকর্ম না থাকায় তাদের অনেকেরই আয় উপার্জন নেই। এমন অবস্থায় সেসব মানুষগুলো নিতান্ত কষ্টেসৃষ্টে দিন যাপন করছে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্মহীন মানুষের কষ্ট লাঘবে ত্রাণ বিতরণসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে। সরকারের সাথে সহায়ক শক্তি হয়ে জনমানুষের পাশে থাকার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে তিনি নির্দেশনা দিয়েছেন।

‘তার নির্দেশনা মেনে আকবর শাহ থানা আওয়ামী লীগ এলাকার অসচ্ছল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। মানুষ মানুষের জন্য। করোনা দুর্যোগের এই ক্রান্তিকালে মানুষের পাশে থাকার এই উদ্যোগ রাজনৈতিক দায়বদ্ধতার পাশাপাশি ইবাদতের অংশও বটে।’

আকবর শাহ থানা আওয়ামী লীগের সভাপতি সুলতান আহমদ চৌধুরীর সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, সদস্য বেলাল আহমদ, নগর আওয়ামীলীগ নেতা মো. ইসা, আকবর শাহ থানা আওয়ামী লীগের সহসভাপতি লোকমান আলী,যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ জাহিদ প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে থানা আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, দিলীপ দাশ, আবু সুফিয়ান, ডা.শরীফ, মিলি চৌধুুরী,আবু সাইয়েদ,সবিতা বিশ্বাস, উজ্জ্বল, জিকুসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১ হাজার নেতাকর্মী ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...