chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করলেন মেয়র 

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনা মহামারিকালে লকডাউন চলাকালে কর্মহীন হয়ে পড়া শ্রমিক-কর্মচারীদের হাতে প্রধানমন্ত্রীর উপহার একটি প্রশংসিত উদ্যোগ।

‘করোনা মহামারিতে যেখানে উন্নত দেশগুলো অর্থনৈতিভাবে বিপর্যস্থ যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনর দূরদর্শী ও সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও অগ্রগতি প্রাণিধানযোগ্য। তাই অতিমারীতে বাংলাদেশ খেই হারায়নি।’

রবিবার (১ আগস্ট) সকালে টাইগারপাসস্থ চসিকের অস্থায়ী কার্যালয়ের সম্মুখ চত্বরে চট্টগ্রাম মহানগর সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্যোগে করোনাকালে কর্মচ্যূত সিএনসি, বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনার পাশাপাশি এখন ডেঙ্গুর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। ডেঙ্গু প্রতিরোধে আমাদের ঘর-বাড়ির আশপাশ পরিষ্কার-পরিচ্ছন্ন এবং কোথাও যাতে পানি জমা না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

মেয়র বলেন, মশার প্রজনন ক্ষেত্রগুলো ধ্বংস করার জন্য চসিক ক্রাস প্রোগ্রাম শুরু করতে যাচ্ছে। এ প্রোগ্রাম ৪১টি ওয়ার্ডের প্রত্যেক ঘরে ঘরে পরিচালিত হবে। এই বিষয়ে জনসাধারণের কোন অভিযোগ থাকলে সংশ্লিষ্ট এলাকার ওয়ার্ড কাউন্সিলরকে অবহিত করার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম, নির্বাহী প্রকৌশলী মীর্জা ফজলুল কাদের, অতিরিক্ত প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা মোরশেদ আলম চৌধুরী, স. ম জিয়াউর রহমান, মো. সেলিম শেখ, আবু হানিফ জনি, আনোয়ার হোসেন প্রমুখ।

এসএএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...