chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হোটেলে চাঁদা চাইতে গিয়ে ধরা পড়ল ভুয়া সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় একটি হোটেলে এক প্যাকেট বিরানী ও এক হাজার টাকা চাঁদা চাইতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে সাংবাদিক পরিচয় দেয়া এক যুবক।

গতকাল শুক্রবার (৩০ জুলাই) রাত ১১টার সময় নগরীর ডবলমুরিং মডেল থানার হাজী কাচ্চি ঘরের সামনে থেকে পুলিশ তাকে আটক করে।

আটক যুবকের নাম মো. ইমরান। পিতার নাম আব্দুর রহমান। ইমরান নিজেকে সাংবাদিক পরিচয় দিলে পুলিশ তার দেহ তল্লাশী করে দৈনিক চট্টগ্রামের পাতা নামে একটি সংবাদ মাধ্যমের রিপোর্টার ও ফটোগ্রাফার পদবীযুক্ত বেশ কয়েকটি ভিজিটিং কার্ড ও একটি আইডি কার্ড জব্দ করে।

জানা যায়, ঘটনার দিন রাতে হাজী কাচ্চি ঘরে যান মো. ইমরান। এসময় হোটেলে বিরিয়ানি না থাকায় সে উত্তেজিত হয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দেন।

হোটেলের কর্তৃপক্ষ ও আশেপাশের লোকজন তাকে শান্ত করার চেষ্টা করলে সে এক প্যাকেট বিরিয়ানি ও নগদ এক হাজার টাকা দাবী করেন।অন্যথায় ‘লাইভে’ গিয়ে হোটেলের সুনাম ক্ষুন্ন করার হুমকি দেন।

কর্তৃপক্ষ তাৎক্ষনিক বিষয়টি ডবলমুরিং মডেল থানা পুলিশকে অবহিত করেন। পুলিশের একটি টিম এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

আটকের তথ্যটি নিশ্চিত করেছেন ডবলমুরিং থানার ওসি মো.মহসীন। তিনি জানায় সাংবাদিক পরিচয় দিয়ে হোটেলে গিয়ে ভয়ভীতি প্রদর্শণের মাধ্যমে চাঁদা আদায়ের চেষ্টার অভিযোগে তাকে আটক করা হয়।

তিনি বলেন, খোঁজ নিয়ে জানতে পারি আটক ইমরানের বিরুদ্ধে ২টি, তার বাবা আব্দুর রহমান বাবুলের বিরুদ্ধে ২ টি ও মা শারমিন প্রকাশ শামীমার বিরুদ্ধে ৩টি মাদক মামলা বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর
Loading...