chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনা দুর্গত জনগণের পাশে আছে জেলা পরিষদ: এম এ সালাম

নিজস্ব প্রতিবেদক: জেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম বলেছেন, করোনা মহামারির কারণে মানুষের জীবন রক্ষার্থে লকডাউনসহ বিভিন্ন বিধিনিষেধ আরোপ করছে সরকার।

‘এতে প্রান্তিক ও নিম্ন-মধ্যবিত্ত পর্যায়ের অনেকেই অভাবগ্রস্থ হয়ে পড়ছেন। তাদের পাশে সকলকে দাঁড়াতে হবে।’

আজ শনিবার (৩১ জুলাই) নগরীর সার্সন রোডস্থ জেলা পরিষদ, চট্টগ্রাম ডাকবাংলো প্রাঙ্গনে চট্টগ্রাম মহানগর ও জেলার করোনাকালিন দুর্গত জনসাধারণের মাঝে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এ কথা বলেন।

এম এ সালাম বলেন, যত টাকাই লাগুক দেশের সকল জনগণকে ভ্যাকসিন গ্রহণের উদ্যোগ গ্রহণ করেছেন দেশরত্ন শেখ হাসিনা।

‘এ কার্যক্রম সম্পন্ন হলে করোনা মহামারীর হাত থেকে আল্লাহর রহমতে আমরা রক্ষা পাব ইনশাআল্লাহ। এ জন্য ভ্যাকসিন গ্রহণে সকলকে উৎসাহিত করতে হবে।’

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শাব্বির ইকবাল, সিনিয়র সহকারী প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম, সদস্য শেখ মোহাম্মদ আতাউর রহমান, আ.ম.ম দিলসাদ, জাফর আহমেদ, শওকত আলম শওকত, কাজী আব্দুল ওহাব, দেবব্রত দাশ, এস.এম আলমগীর চৌধুরী, আকতার উদ্দিন মাহমুদ পারভেজ, মোহাম্মদ ইউনুছ, এডভোকেট উম্মে হাবিবা, রেহেনা বেগম ফেরদৌস চৌধুরী, শাহিদা আক্তার জাহানসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে জেলার করোনাকালিন দুর্গত ১৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এ লক্ষ্যে প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ১ কেজি খেসারি ডাল, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, ১ কেজি মসুর ডাল ও ২টি ডেটল বাংলা সাবান প্রদান করা হয়।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর